মাদকাসক্ত যুবদের ডার্ক অ্যাপ এর ফাঁদে পড়ে রহস্যময় মৃত্যু ঘিরে সিরিজ “এনক্রিপটেড”( encrypted) প্রথম লুক প্রকাশ্যে !

Cinebangla Desk: এনক্রিপটেড” (encrypted) টিজারের প্রথম লুক সামনে চলে এসেছে । সৌপ্তিক চক্রবর্তী (Souptik Chakraborty) ও রনিতা দাস (Ronita Das) এর যৌথ প্রযোজনায় ডার্ক ওয়েবের পাল্লায় পড়ে মাদকাসক্ত এক বনের রহস্য মৃত্যু ঘিরে সৃষ্টি হচ্ছে সিরিজটি । পায়েল (Payel) এবং ঐশ্বর্য (Aishwarya) মুখ্য ভূমিকায় অভিনয় করছে সিরিজ , এছাড়াও প্রযোজনার পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রনিতা (Ronita) ।

প্রেমে ব্যর্থ এক যুবতী তানিয়া মাদকাসক্ত হয়ে কিছুদিনের মধ্যেই তার অর্থ সংকট দেখা দেয় এবং যার ফলে সহজে আয়ের পথ খুঁজতে মেয়েটিকে বেছে নিতে হয় “ডার্ক ডেয়ার” কোম্পানির একটি টাস্ক , অল্প কিছু টাকার জন্য অর্থ প্রযুক্তি মন্ত্রী কে খুনের মতো ঘটনাও এসে পড়ে সেখানে। এবং এরপরেই পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে যায় যুবতী, মাত্রা অতিরিক্ত শারীরিক ও মানসিক অত্যাচার হলে আত্মহত্যা করতে বাধ্য হয় মেয়েটি । এর পরেই মৃত যুবতীর দিদি দিয়া তদন্তকারী অফিসার এসিপি হোমো সিং ও রিপোর্টার সোহাগের সঙ্গে মিলে এই বিরাট চক্রান্তের আসল পর্দাফাঁস করতে পারবেন ? এইসব রহস্য নিয়েই সিরিজটি উত্তেজনা ছড়িয়েছে দর্শক মহলে।

ডার্ক ওয়েবের অন্তর্জালে ছড়িয়ে পড়া এই রোমহর্ষ থ্রিলারের প্রধান চরিত্রে পায়েল , ঐশ্বর্যকে দেখা যাবে ,সাথে অভিনয় করবেন রিচা শর্মা(Richa Sharma), রানা বসু ঠাকুর(Rana Basu Thakur), অমিতাভ আচার্য (Amitava Acharya), অর্পিতা দাস(Arpita Das) রানা মুখোপাধ্যায়(Rana Mukhopadhyay) , ইন্দ্রনিল দে (Indranil Dey) এবং শানু সোমনাথ(sanu Somnath) প্রমুখ অভিনেতা-অভিনেত্রী।

Leave a Comment