‘অভ্র'(avro) ও ‘ফড়িংয়ের'(Foring) কথা থেকে ইঙ্গিত পাওয়া যায় ‘জামাইষষ্ঠী জমজমাট’ (jamaisasthi jomjomat) পর্ব হতে চলেছে সত্যিই জমজমাট ।

সিনে বাংলা ডেস্ক:12 জুন ‘স্টার জলসায়’ (Star jalsha) ‘জামাইষষ্ঠীর জমজমাট’ (jamaisasthi jomjomat) অনুষ্ঠানের জাঁকজমক আয়োজনের আভাস দিলেন ‘অভ্র’ (abro) ও ‘ফড়িং'(Foring)। সম্ভবত জামাইষষ্ঠী স্পেশাল পর্বের এর শুটিং সবেমাত্র শেষ করেছেন ‘স্টার জলসার’ বিভিন্ন সব ধারাবাহিকের অভিনেত্রী অভিনেতারা। আর এর মধ্যে থেকেই ,আলতা ফড়িং’ ধারাবাহিকের ‘ফড়িং’ ও ‘অভ্র’ থেকে জানা গেছে এই পর্বের সবার সাথে কাজ করার অভিজ্ঞতা।

জামাইষষ্ঠী মানে জাঁকজমক খাওয়া-দাওয়ার বাহার, জামাই আদর । জামাইরা আহ্লাদে আটখানা। শুটিং শেষে অভ্র ফড়িংয়ের মায়ের থেকে জামাই ষষ্ঠী জামাই আদরের আশা করে , উত্তেজনা প্রকাশ করেছেন। এছাড়াও জামাইষষ্ঠীর জমজমাট পর্বের সবার সাথে শুটিং এর অভিজ্ঞতা, তাদের সকলের সাথে তাদের মজার মুহূর্ত, সকলের সাথে শেয়ার করে নিয়েছেন ‘আলতাফড়িং’ এর ‘অভ্র’।

এদিকে ‘ফড়িংয়ের’ ও উত্তেজনা বেশ ঊর্ধ্বে বলে মনে হয়, শুটিংয়ের সবার সাথে যে তাদের বেশ আনন্দ হচ্ছে তা বারবারি মুখে প্রকাশ করছেন অভিনেত্রী। ‘অভ্র’ , ‘ফড়িং’ এদের কথা থেকেই বিশেষভাবে ইঙ্গিত পাওয়া যায় যে ১২জুনের জামাইষষ্ঠী জমজমাট পর্বে হতে চলেছে সত্যিই জমজমাট।

Leave a Comment