Tollywood: টলিউডের প্রথম সারির এক অভিনেতার কাজের অভাব!ব্যাঙ্ক অ্যাকাউন্ট প্রায় তলানিতে

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডের (Tollywood)প্রথম সারির এক অভিনেতার হতে কোনো কাজ না থাকায় ব্যাঙ্ক অ্যাকাউন্ট(bank account) নাকি প্রায় তলানিতে ঠেকেছে এমনই এক চাঞ্চল্যকর কথা জানালেন টলিউডের এক বিখ্যাত অভিনেতা রুদ্রনীল ঘোষ।যার অভিনয় ক্ষমতা দিয়ে তিনি বুদ করে রেখেছেন আপামর দর্শকদের। কিন্তু সেই অভিনেতা জানান বহুদিন ধরেই তার হাতে তেমন কোন কাজ নেই।

চিত্র : রুদ্রনীল ঘোষ ও যীশু সেনগুপ্ত

অভিনেতা রুদ্রনীল ঘোষ(rudranil Ghosh) এক নামকরা চ্যানেলের টক শোতে(talk show) এসে বলেন তিনি এক টাকা রোজগার করতে পারেন এরকমও কোনো কাজও তার হতে নেই ।তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট প্রায় তলানিতে গিয়ে ঠেকেছে । তিনি জানান তার বন্ধু টলিউডের সুপারস্টার(Tollywood superstar) দেব (Dev)তিনি নাকি চাদের পাহাড় করার পর টাকার পাহাড় গড়েছেন আর তিনি অন্যদিকে কাজ পাচ্ছেন না । তার গলায় আক্ষেপের সুর ।

চিত্র : রুদ্রনীল ঘোষ

বুদ্ধিজীবী হিসাবে টলিউডের (Tollywood)অভিনেতাদের মধ্যে অন্যতম রুদ্রনীল ঘোষ(rudranil Ghosh) বিভিন্ন সময়ে তার নিজের লেখা কবিতা‌ নিয়ে হাজির হন সোশ্যাল মিডিয়ায়(social Media)। বিভিন্ন দুর্নীতিতে তার কলম গর্জে ওঠে। সম্প্রতি এসএসসি দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে পার্থ চ্যাটার্জি(partha Chatterjee) ও অভিনেত্রী অর্পিতা মুখার্জির। (Arpita Mukherjee)

চিত্র : রুদ্রনীল ঘোষ

যেহেতু অর্পিতা টলিউড ইন্ডাস্ট্রিতে(industry) কাজ করেছেন সেই সুবাদে তিনি অর্পিতাকে চেনেন কিনা এই প্রশ্নের উত্তরে রুদ্রনীল জানান তার সঙ্গে অন্যদের যেমন পরিচয় তার তেমন ছিল না। রাজনীতির আঙিনায় তাকে দেখা গেছে বিভিন্ন দলের সদস্য হয়ে।বর্তমানে তিনি অন্য দলের সদস্য, কাজ না পাওয়ার কারন কি কোনো রাজনৈতিক(political) বিভেদ । সময় এর উত্তর দেবে ।

Leave a Comment