Tollywood celebrities Death:অকালে প্রাণ হারালো এই ৪ অভিনেত্রী! কারা কারা জেনে নিন।

সিনেবাংলা ডেস্ক: এবছরের প্রথম থেকে এই নিয়ে আত্মহত্যা করেছেন পাঁচ জন অভিনেত্রী। তাদের আত্মহত্যার পিছনে কারণও ভীষণ গোলমেলে। কেউ আত্মহত্যা করছেন প্রেমিকাকে কেউবা কাজ না পেয়ে। সেই ৪ জন অভিনেত্রী কারা-

১) পল্লবী দে :
২৫ বছর বয়সী পল্লবী এ বছরে 15ই মে আত্মহত্যা করেছেন গলায় দড়ি দিয়ে। কলকাতার গরফা এলাকায় তার ফ্ল্যাট থেকে মৃতদেহ উদ্ধার করেছিলো পুলিশরা। তারপর হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করে ডাক্তারা। শোনা যাচ্ছে, লিভ ইন্ পার্টনার সাগ্নিক চক্রবর্তী এর সঙ্গে মনোমালিনের ছেড়ে আত্মহত্যা করেন অভিনেত্রী। “আমি সিরাজের বেগম”,”কুঞ্জ ছায়া”, “মন মানে না”, “রেশম ঝাঁপি”, “সরস্বতীর প্রেম” সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

২) বিদিশা দে মজুমদার :

পল্লবী মারা যাওয়ার দশ দিন পরে ২৫ শে মে আত্মহত্যা করেন মডেল/অভিনেত্রী। দমদমের ফ্ল্যাট থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। জানা যায় প্রেমিকের সঙ্গে সম্পর্কের অবনতিতে এমন একটি পদক্ষেপ নেয় বিদিশা ।২০২১ সালে “ভাঁড়” সর্ট ফিল্মে অভিনয় করছেন তিনি।

৩) মন্জুসা নিয়োগি:

কলকাতার পাটুলির কাছাকাছি নিজের বাড়িতে ২৭মে আত্মহত্যা করেন অভিনেত্রী।পুলিশ পরে মৃতদেহ উদ্ধার করে। “কাঞ্চি” সিরিয়াল দিয়ে অভিনেত্রীর আত্মপ্রকাশ। জানা গেছে, মানসিক চাপে পড়ে আত্মহত্যা করেছিলেন তিনি।

৪) দেবলীনা দে:
গত ২৫ শে জুন মুকুন্দপুরের আবাসনে আত্মহত্যার চেষ্টা করেন অভিনেত্রী। ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন তিনি। মুকুন্দপুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিলো তাকে। প্রাথমিক ধারণা থেকে জানা যাচ্ছে, হাতে কাজ না থাকার কারণে টাকা-পয়সার টানা-পড়েন আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। ২৪ জুন নরেন্দ্রপুরের একটি বাগানবাড়িতে আগমনী মিউজিক ভিডিওর শ্যুট ছিল। সিরিয়ালের টুকটাক অভিনয়ের কাজ করতে তিনি।

বর্তমান সময় নতুন প্রজন্মের মধ্যে আত্মহত্যার প্রবণতা দিন দিন বেড়েই চলেছে। টলিউডের এর মতো বলিউড ও আত্মহত্যা বেড়ে চলেছে সমানতালে। আত্মহত্যা এখন যেন নতুন ট্রেন্ডে পরিণত হয়েছে। বেশ কিছু বছর আগে অভিনেত্রী দিশা গাঙ্গুলি, প্রত্যুসা ব্যানার্জি ও আত্মহত্যা করেছিলেন। তাছাড়া কয়েক বছর আগেও আত্মহত্যা করেছিল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

চিত্র ১:- প্রত্যুষা ব্যানার্জি,চিত্র ৩:-দিশা গাঙ্গুলী ,চিত্র ৩:-সুশান্ত সিং রাজপুত।

1 thought on “Tollywood celebrities Death:অকালে প্রাণ হারালো এই ৪ অভিনেত্রী! কারা কারা জেনে নিন।”

Leave a Comment