Bonny , Koushani:এবার রান্নার পদ নিয়ে হাজির হলো বনি কৌশানী(Bonny , Koushani)!

সিনে বাংলা ডেস্ক: “ডাল বাটি চুরমা চচ্চড়ি ” রান্নার পদ নিয়ে হাজির অভিনেতা বনি সেনগুপ্ত(Bonny Sengupta)। দর্শকদের জন্যে ভিন্ন স্বাদের ছবি নিয়ে হাজির হচ্ছে বনি কৌশানী(Bonny , Koushani) ।একের পর এক ছবি মুক্তির কথা তারা ঘোষনা করে চলেছেন।এবারে তাদের পরবর্তী নিবেদন “ডাল বাটি চুরমা চচ্চড়ি”।

খাবারের নামে ছবির নাম। তাতে আবার বাঙালি-অবাঙালি হেঁশেলের মিলমিশ! এই ছবিতে বনি রাজস্থানী। থাকেন উত্তর কলকাতায়। অন্যদিকে কৌশানী বাঙালি। থাকেন দক্ষিণ কলকাতায়। দুই পরিবারের ঝগড়াঝাঁটি, রাগ থেকে ভাব-ভালবাসা সাথে কমেডি সব মিলিয়ে মিষ্টি গল্প নিয়ে আসতে চলেছেন এই জুটি। ছবির প্রথম দিন শ্যুট হয়েছে হেদুয়ায়। চিত্রনাট্য অনুযায়ী, দুই কলকাতা মিলিয়ে হবে শ্যুট। বনি-কৌশানী ছাড়াও ছবিতে থাকছেন পূজা সরকার, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, স্বাগতা বসু প্রমুখ ।

এই ছবির নাম প্রকাশ্যে আসতেই দর্শকদের মনে কৌতুহলের সীমা নেই ।আপাতদৃষ্টিতে লোকে এটি রান্নার পদ বলেই মনে করবেন তবে এই নামকরনের আড়ালে লুকিয়ে আছে এই ছবির রহস্য ।

এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন হরনাথ চক্রবর্তী।খুব শীগ্রই শুরু হতে চলেছে এই ছবির শুটিং। সোস্যাল মিডিয়ায় (social media)পোস্টের মাধ্যমে শুটিং শুরু হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত । ছবির পোস্টার (poster)প্রকাশ্যে আসার পরই নেটদুনিয়ায় শুরু হয়েছে জোর জল্পনা। অনেকের মনেই প্রশ্ন তবে কি এবার রান্নার পদ নিয়ে একসাথে হাজির হবেন বনি কৌশানি।সেই উত্তরের জন্যে আর একটু ধৈর্য ধরতে হবে দর্শকদের ।

Leave a Comment