Tollywood:এবার রাস্তায় রোল থেকে বিরিয়ানি বিক্রি করছে টলি তারকারা! তাহলে কি টলিগঞ্জে কাজের টান?

সিনে বাংলা ডেস্ক: বেশ কয়েক মাস আগে থেকে টলিউড (tollywood)শুরু হয়েছে স্টার জলসার নতুন রিয়েলিটি শো ইস্মার্ট জোড়ি (Ismart Jodi) । বিশেষত তারকা জোড়িদের নিয়েই এই শো। ভরত কল – জয়শ্রী (Bharat Kaul – Jayashree), সুদীপ মুখার্জি – পৃথা (Sudip Mukherjee – Pritha) , রাজা গোস্বামী – মধুবনী (Raja গোস্বামী – Madhubani) , জীতু কামাল – নবনীতা দাস (Jeetu Kamal – Nabanita Das), সৌরভ সাহা – সুস্মিতা (Sourav Saha – Susmita), অনীক ধর – দেবলীনা (Anik Dhar – Debalina) – র মতো বহু তারকা প্রতিযোগি হিসাবে অংশ নিয়েছেন শো তে।

সম্প্রতি ইস্মার্ট জোড়ি’র একটি প্রোমো প্রকাশ পেয়েছে। যাতে দেখা যাচ্ছে তারকা জুটিরা সম্মুখীন হয়েছে রান্নার প্রতিযোগিতায়। শহরের বিখ্যাত বিখ্যাত খাবার নিজের হাতে রান্না করতে হবে তাদের। তার মধ্যে যেমন লম্বা এগরোল, বিরিয়ানি ও লুচি।

শুরুর দিকে শো – টির বিরুদ্ধে দর্শকরা নানা অভিযোগ তুলেছিলেন।ইস্মার্ট জোড়িতে যে ধরনের খেলা দেখানো হত তা অনেকেই পছন্দ করত না। তার ফলস্বরূপ বদল আনা হয়েছে খেলাগুলিতে। বর্তমানে দর্শকদের বেশ পছন্দের রিয়েলিটি শো হয়ে উঠেছে ইস্মার্ট জোড়ি। তারকাদের সাধারণ মানুষের মতো জীবনযাপন করতে দেখে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে দর্শক মহলে।

1 thought on “Tollywood:এবার রাস্তায় রোল থেকে বিরিয়ানি বিক্রি করছে টলি তারকারা! তাহলে কি টলিগঞ্জে কাজের টান?”

Leave a Comment