TRP: এ সপ্তাহের টিআরপিতে দারুণ চমক! মিঠাইয়ের স্থান দখল করলো কোন ধারাবাহিক?

সিনে বাংলা ডেস্ক: প্রকাশিত হয়ে গিয়েছে এই সপ্তাহের টিআরপি(TRP)। দীর্ঘ অনেক সপ্তাহ থেকে শীর্ষে রয়েছে ‘মিঠাই'(Mithai) ধারাবাহিক। কিন্তু এ সপ্তাহে দারুণ চমক এসেছে টিআরপি(TRP)-তে। ‘মিঠাই'(Mithai)তাঁর স্থান হারিয়েছে এই সপ্তাহে। কিন্তু কোন ধারাবাহিক? চলুন জেনে নি।

এ সপ্তাহে সকলকে অবাক করে দিয়ে প্রথম স্থান লাভ করেছে ‘গৌরী এলো'(Gauri Elo)। ধারাবাহিকটির টিআরপি(TRP) ৮.২। এরপর দ্বিতীয় স্থানে রয়েছে ‘মিঠাই'(Mithai)। যার টিআরপি(TRP) ৮.১। ৭.৮ রেটিং(rating) পেয়ে তৃতীয় স্থানে রয়েছে ‘গাঁটছড়া'(Gatchora) ধারাবাহিক। চতুর্থ স্থানে রয়েছে ‘আলতা ফড়িং'(Alta foring)। ধারাবাহিকটির রেটিং(rating) ৭.৭। পঞ্চম স্থানে রয়েছে লক্ষী কাকিমা(Lokkhi kakima)। যার টিআরপি(TRP) ৭.৩। ষষ্ঠ স্থানে রয়েছে ‘ধুলোকনা'(Dhulokona) । ধারাবাহিকটির টিআরপি(TRP) ৭.২। সপ্তম স্থানে রয়েছে ‘উমা'(Uma)। ধারাবাহিকটির টিআরপি(TRP) ৬.৭।

এরপর ৬.৩ টিআরপি(TRP) নিয়ে অষ্টম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chowa)। নবম স্থানে রয়েছে ‘মাধবীলতা'(Madhabilata)। যার টিআরপি(TRP) ৬.২। দশম স্থানে রয়েছে ‘খেলনাবাড়ি(Khelnabari) । ধারাবাহিকটির টিআরপি(TRP) ৫.৯। প্রথম সপ্তাহেই ‘মাধবীলতা'(Madhabilata) দারুণ চমক দিয়েছে দর্শকদের। প্রত্যেক সপ্তাহে সেরা দশের মধ্যে থাকলেও এ সপ্তাহে এগারো নম্বর স্থান লাভ করেছে ‘এই পথ যদি না শেষ হয়'(Ei poth jodi na sesh hoy) ধারাবাহিকটি। যার টিআরপি(TRP) ৫.৬। বারো নম্বর স্থানে রয়েছে ‘এক্কা দোক্কা'(Ekka Dokka) ও ‘সাহেবের চিঠি'(Saheber Chithi)। তাদের রেটিং(rating) ৫.৩। তেরো নম্বর স্থানে রয়েছে ‘লাল কুঠি'(Laal kuthi)। যার টিআরপি(TRP) ৪.৭। এরপর চৌদ্দ নম্বর স্থানে রয়েছে ‘পিলু'(Pilu)। যার টিআরপি(TRP) ৪.৬। পনেরো নম্বর স্থানে রয়েছে ‘আয় তবে সহচরী'(Ay tobe sohochori)। যার টিআরপি(TRP) ৪.৪। এরপর রয়েছে ‘বোধিসত্বের বোধবুদ্ধি'(Badhisatwer Bodhbuddhi)। এই ধারাবাহিকের টিআরপি(TRP) ৪.৩। এরপর রয়েছে ‘নবাব নন্দিনী'(Nabab Nandini) যার টিআরপি(TRP) ৪.০। এরপর রয়েছে ‘গুড্ডি'(Guddi) যার টিআরপি(TRP) ৩.৭। এরপর রয়েছে ‘উড়ন তুবড়ি'(Uran Tubri) যার টিআরপি(TRP) ৩.৪। এরপর রয়েছে ‘গোধূলি আলাপ'(Godhuli Alap)। এই ধারাবাহিকের টিআরপি(TRP) ৩.৩।

Leave a Comment