TRP: আবারো প্রথম স্থানে মিঠাই! কতো নম্বর স্থানে লক্ষী কাকিমা?

সিনে বাংলা ডেস্ক: ধারাবাহিকের সাথে টিআরপি(TRP) ওতপ্রোত ভাবে জড়িত। টিআরপি(TRP)-র জন্য লড়াই চলে থাকে ধারাবাহিক ও চ্যানেল(channel)-গুলোর মধ্যে। কে কাকে হারিয়ে আগে চলে আসবে তা নিয়ে সব সময়ই হাড্ডাহাড্ডি লড়াই চলে।

দীর্ঘ দিন ধরে ‘মিঠাই'(Mithai) ধারাবাহিক প্রথম স্থান অর্জন করে আসছিল। কিন্তু মাঝে স্থান হারিয়েছিল মিঠাই(Mithai)। তবে মিঠাই(Mithai)-য়ের গুলী লাগার পর ধারাবাহিকটি আবারো আগের স্থান ফিরেছে । চলুন জেনে নি এই সপ্তাহে কোন ধারাবাহিক কোন স্থানে ও কতো টিআরপি(TRP) পেলো।

এই সপ্তাহে আবারো  ৮.৪(8.4) টিআরপি (TRP)পেয়ে প্রথম স্থানে ‘মিঠাই’ (Mithai)ধারাবাহিক। দ্বিতীয় স্থানে ‘লক্ষী কাকিমা'(Lakkhi Kakima)(৭.৮)। তৃতীয় স্থানে ‘আলতা ফড়িং'(Alta Foring)(৭.৫)। চতুর্থ স্থানে ‘গাঁটছড়া ‘(Gaathchora)(৭.৪)। পঞ্চম স্থানে ‘গৌরী এলো'(Gauri Elo) (৭.৩)। এরপর ষষ্ঠম স্থানে ‘ধুলোকনা'(Dhulokona)(৬.৮)।‘ এই পথ যদি না শেষ হয়'(Ei Poth Jodi Na Sesh Hoy) (৬.২) নিয়ে সপ্তম স্থানে। অষ্টম স্থানে ‘মন ফাগুন'(Mon Phagun) ও ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chowa) (৫.৯)। নবম স্থানে ‘উমা'(Uma)(৫.৮) দশম স্থানে  ‘খেলনা বাড়ি(Khelna Bari)’ (৫.১)। এগারো নম্বর স্থানে রয়েছে এক্কা দোক্কা(Ekka Dokka) (৫.০)  । বারো নম্বর স্থানে ‘আয় তবে সহচরী'(Ay Tobe Sohochori) ও ‘লাল কুঠি'(Laal Kuthi)(৪.৯)  ও তেরো নম্বর স্থানে ‘বোধিসত্ত্বের বোধ বুদ্ধি'(Baddhisatwer Badhbuddhi)।

Leave a Comment