TRP: জেনে নিন এ সপ্তাহের টিআরপির আগাম প্রেডিকশন!


সিনে বাংলা ডেস্ক: কাল বৃহস্পতিবার টিআরপি লিস্ট(TRP list) প্রকাশের দিন। সকল চ্যানেল(channel), দর্শকেরা এবং কলাকুশীরা টিআরপি(TRP) জানার জন্য আগ্রহী।

এ সপ্তাহের টিআরপি(TRP)-র প্রেডিকশন(prediction) নিয়ে চলে এসেছি আমরা। এ সপ্তাহে আবারো ছয়টার স্লট(slot)-এ এগিয়ে থাকছে ‘পিলু'(Pilu)। স্টার জলসা(Star Jalsha)-র ‘নবাব নন্দিনী'(Nabab Nandini) ধারাবাহিককে টেক্কা দিচ্ছে ‘পিলু'(Pilu)। এরপর আসছে সাড়ে ছয়টার স্লট(slot)। এই স্লট(slot)-এ এগিয়ে থাকবে ‘খেলনা বাড়ি'(Khelna Bari)। এরপর সাতটার স্লট(slot)-এ এগিয়ে থাকবে ‘গাঁটছড়া'(Gaatchora)। যদিও ‘জগদ্ধাত্রী'(Jogoddhatri) ধারাবাহিকটি সবে মাত্র শুরু হয়েছে। সাড়ে সাতটার স্লট(slot)- এ কে এগিয়ে থাকবে তা নিধারিত করা খুব মুশকিল। এই স্লট এ স্টার জলসা(Star Jalsha)-য় দেখানো হয় ‘আলতা ফড়িং'(Alta Foring) আর জি বাংলা(Zee Bangla)-য় দেখানো হয় ‘গৌরী এলো'(Gauri Elo)। দুটো ধারাবাহিকের মধ্যে সব সময়ই হাড্ডাহাড্ডি লড়াই চলে। তবে শেষমেশ কে জেতে সেটিই দেখবার জন্য শুধু সময়ের অপেক্ষা। এরপর আটটার স্লট(slot)- এ আছে ‘মিঠাই'(Mithai) ও ‘ধুলোকনা'(Dhulokona) । তবে ‘মিঠাই'(Mithai)-কে হারানো অতো সহজ নয়।

অনেক সপ্তাহ ধরে ‘মিঠাই'(Mithai) তাঁর স্লট(slot)-কে ধরে রেখেছে। এরপর সাড়ে আটটায় সব সময়ের মতো জিতে যাবে ‘লক্ষী কাকিমা'(Lokkhi Kakima)। নয়টার স্লট(slot)- এ ‘এই পথ যদি না শেষ হয়'(Ei Poth Jodi Na Sesh Hoy), ‘এক্কা দোক্কা'(Ekka Dokka) থেকে জিতে যাবে। আবারো সাড়ে নয়টার স্লট(slot) ধরে রাখবে ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chowa)। দশটার স্লট(slot) কোন ধারাবাহিকের টিআরপি(TRP) বাড়বে সেটা বলা মুশকিল। এরপর সাড়ে দশটায় স্লট(slot) এ ‘উড়ন তুবড়ি'(Uron Tubri) ও ‘গোধূলি আলাপ'(Godhuli Alap) একই টিআরপি(TRP) পাবে বলে আশা করা যাচ্ছে। তবে বেঙ্গল টপার(bengal topper) হওয়ার লড়াইয়ে থাকছে ‘মিঠাই'(Mithai), ‘গাঁটছড়া'(Gaatchora) , ও ‘গৌরী এলো'(Gauri Elo) ধারাবাহিক।

Leave a Comment