TRP update:মিঠাই কি ধরে রাখতে পারল তার শীর্ষস্থান!একঝলকে দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি তালিকা

সিনে বাংলা ওয়েব ডেস্ক: বৃহস্পতিবার মানেই টিআরপি(TRP) লিস্টের নির্ঘণ্ট প্রকাশ পায় ,আর এই নির্ঘণ্ট প্রকাশ নিয়ে দর্শকদের মধ্যে চড়তে থাকে উত্তেজনার পারদ ।প্রকাশ পেল এই সপ্তাহের টিআরপি লিস্ট।টিআরপি লিস্টের তালিকায় ঘটল বেশ কিছু রদবদল।একঝলকে দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি তালিকা ।

মিঠাই(Mithai) ধারাবাহিক ৮.৩পয়েন্ট নিয়ে নিজের শীর্ষস্থান ধরে রাখল । ৮.০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে গাঁটছড়া(gatchara)।৭.৮পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে গৌরী এল (Gouri elo)এবং আলতা ফড়িং।(Alta faring) ৭.৬পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। (Lakshmi Kakima suparstar)টিআর পি তালিকায় বেশ কয়েক ধাম নেমে ৬.৭পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ধুলোকনা (dhulokona)ধারাবাহিক ।৬.৫ পয়েন্ট নিয়ে উমা(uma) ধারাবাহিক আছে ষষ্ঠ স্থানে। ৬.৪পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে মন ফাগুন (mon fagun)।৬.৩ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে অনুরাগের ছোঁয়া(Anurager choya)।৫.৮পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে এই পথ যদি না শেষ হয়(ei poth jodi na ses hoy) ধারাবাহিক এবং ৫.৬পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে খেলনা বাড়ি ।(khelna bari)

অপরদিকে একাদশ স্থানে ৫.৪ পয়েন্ট নিয়ে আছে সাহেবের চিঠি(saheber chithi),৫.২ পয়েন্ট নিয়ে বারোতম স্থানে আছে এক্কা দোক্কা(ekka dokka), তেরতম স্থানে আছে লালকুঠি ও বোধিসত্ত্বের বোধবুদ্ধি(Lalkhuthi)&(bodhiswater bodhbuddhi) তাদের দুজনের প্রাপ্ত পয়েন্টে ৫.০। ৪.৫ পয়েন্ট নিয়ে চোদ্দতম স্থানে আছে পিলু (pilu)।শুরুতেই নবাব নন্দিনী(Navab Nandini) কিন্তু টিআরপি তালিকায় বেশ ভালো ফল করেছে তার প্রাপ্ত পয়েন্ট ৪.৩।

Leave a Comment