TRP: এ সপ্তাহের টি আর পি (TRP) তালিকায় ফিরে পেল নিজের পুরানো স্থান, জানেন কোন ধারাবাহিক?

সিনে বাংলা ডেস্ক:

কয়েক সপ্তাহ ধরে টি আর পি (TRP) একেবারে তলানিতে ঠেকেছিল এক সময়ের বেঙ্গল টপার ধারাবাহিকের। তবে এ সপ্তাহে ফিরে পেল তার পুরানো স্থান। হ্যাঁ এক সময়কার বেঙ্গল টপার “মিঠাই” (Mithai) পেল আবারও শীর্ষ স্থান।

সম্প্রতি ধারাবাহিকের প্রোমো দেখে দর্শকরা মনে করছিল “মিঠাই” (Mithai) শেষ হতে চলেছে। প্রোমোতে দেখানো হয়েছিল ধারাবাহিকের নায়িকা মিঠাইরাণীর গুলি লাগে। ফলে দর্শকদের মনে হয়েছিল নায়িকা মারা যাবে আর তার পর শেষ হয়ে যাবে ধারাবাহিকটি। কিন্ত এই সব জল্পনা কাটিয়ে আবারও শীর্ষ স্থান ফিরে পেল “মিঠাই” (Mithai)।

এ সপ্তাহের টি আর পি (TRP) তালিকা —১. মিঠাই (৮.৫)২. লক্ষী কাকিমা সুপারস্টার (৮.০)৩. গৌরী এলো (৭.৯), গাঁটছড়া (৭.৯)৪. আলতা ফড়িং (৭.৭)৫. ধুলোকণা (৭.৫)৬. মন ফাল্গুন ( ৬.৩), অনুরাগের ছোঁয়া (৬.৩)৭. উমা (৬.২)৮. এই পথ যদি না শেষ হয় (৬.০)৯. এক্কা দোক্কা (৫.৮)১০. খেলনা বাড়ি (৫.৬)সেরা ১০ এর বাইরে যারা —১১. বোধিসত্ত্বর বোধবুদ্ধি (৫.১)১২. লালকুঠি (৪.৯)১৩. আয় তবে সহচরী (৪.৮)১৪. পিলু (৪.৫)১৫. সাহেবের চিঠি (৪.২), উড়োন তুবড়ি (৪.২)১৬. গোধূলি আলাপ (৩.৭)১৭. গুড্ডি (৩.১)১৮. বৌমা একঘর (২.৭)১৯. শিশু ভোলানাথ (২.৩)২০. জয় গোপাল (২.১)২১. খেলাঘর (১.৬)

Leave a Comment