Tollywood: কম বয়সে বিয়ে করে পস্তাচ্ছেন টলি পাড়ার এই অভিনেত্রী!

কম বয়সে বিয়ে করে এক মাসের মধ্যেই বাচ্চা! ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1)-এ এসে আক্ষেপ করলেন এই অভিনেত্রীর


সিনে বাংলা ডেস্ক: বাংলা সিরিয়াল(Bangla serial)বরাবরই দর্শকদের খুব পছন্দের। অবসর সময়ের সাথী অনেকের। সিরিয়ালের অভিনেত্রী অভিনেতারা সকলেই দর্শকদের ঘরের সদস্য হয়ে ওঠে। কিন্তু এরমধ্যে অনেকেই আবার অভিনয় থেকে বিরতি নিয়েছেন। এদের মধ্যেই একজন হল সানন্দা বসাক(Sananda Basak)।
‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1)- এ কী আক্ষেপ জানালেন ‘বয়েই গেলো'(Boyei Gelo) খ্যাত অভিনেত্রী সানন্দা(Sananda)?
‘বয়েই গেলো'(Boyei Gelo), ‘গোয়েন্দা গিন্নি'(Goyenda Ginni), ‘জয়ী'(Joyee), ‘প্রথমা কাদম্বিনী'(Prothoma Kadambini), ‘নেতাজি'(Netaji)-র মতো বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তিনি ছোট পর্দার এক খুব জনপ্রিয় মুখ। তবে এখন তাকে অভিনয় করতে দেখা যায়না। অনেকে যদিও ভেবেছেন তিনি বড় পর্দায় কাজ করছেন। কিন্তু সেটি একদমই নয়। তিনি একবার ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No 1)- এ এসে জানিয়েছিলেন যে কেনো অভিনয় থেকে দূরে আছেন তিনি। তিনি জানান তিনি খুব কম বয়সেই বিয়ে করেছেন। অভিনয় করতে করতেই তাঁর স্বামীর সাতে আলাপ। এরপর তাঁরা বিয়ে করেন। বিয়ের দেড় মাসেই জানতে পারেন যে তিনি মা হতে চলেছেন।
অভিনয়ের পাশাপাশি ব্যবসাও করছেন সানন্দা (Sananda)
তিনি আরো বলেছিলেন যে তাঁর অনেক স্বপ্ন ছিল। তাঁর সকল বন্ধুরা সেই সময় ঘুরছেন আর সে বাচ্চা বড় করেছেন। তখন খুব রাগ হয়েছিল তাঁর। এরপরই করোনা আসে এবং অভিনয় ছেড়ে দিন সেই সময় তিনি। এখন যদিও তাঁর মেয়ে অনেকটাই বড় হয়েছে। তাদের মধ্যে এখন বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠেছে। তিনি এখন সন্তানকে নিয়ে গুছিয়ে সংসার করছেন। কিছুদিন আগেই তিনি ‘অন্দরমহল'(Andarmahal) নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন। তবে সিরিয়ালে আর তাকে দেখা যাচ্ছে না। অভিনয়ের পাশাপাশি তিনি শাড়ি ও গয়নার ব্যবসা করছেন।

Leave a Comment