Tollywood: চেনেন কি টলিউডের এই জনপ্রিয় সুন্দরী অভিনেত্রীকে!

টলিউডের টেলিভিশন জগতের এখন একছত্র অধিকারী হলো মিঠাই ধারাবাহিকটি টিআরপি -র নিরিখে বেশ কয়েক সপ্তাহ এগিয়ে থাকলেও এখন পিছিয়ে পড়েছে অনেকটাই। এই ধারাবাহিকটিতে নায়িকা অর্থাৎ মিঠাইয়ের ভূমিকায় অভিনয় করছে সৌমতৃষা কুন্ডু। রে এই অল্প সময়ের মধ্যেই হয়ে উঠেছে আমাদের সকলের প্রিয়, যেনো আমাদের ঘরের মেয়ে। সৌমিতৃষার ছোটো থেকে বড়ো হয়ে ওঠা পুরোটাই উত্তর চব্বিশ পরগণা জেলের বারাসাত অঞ্চলে। নাচ তার বরাবরই প্রথম প্রায়োরিটি। জানেন কি ছোটোবেলায় কেমন দেখতে ছিলেন এই অভিনেত্রী?

কি বিশ্বাস হচ্ছে না তো? হ্যাঁ এটাই হচ্ছে আমাদের সকলের প্রিয় মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তার এই রিলসটি ইতি মধ্যে স্যোশাল মিডিয়ায় ভীষণ ভাইরাল হয়ে গেছে। তার এই ছবিটি দেখে ভীষণ উচ্ছ্বসিত তার ফ্যানেরা। কমেন্ট বক্সে উপচে পড়েছে নানা রকম মন্তব্য সহ ভালোবাসা।

কিছুদিন আগে টি আরপি তালিকায় এক ধাক্কায় অনেকটাই পিছিয়ে পড়েছে মিঠাই। তার কারণ হিসেবে মনে করা হয়েছে মিঠাই সিরিয়ালে উপযুক্ত প্রোমোর অভাব কিংবা একের পর এক চরিত্রদের অন্য সিরিয়ালে চলে যাওয়া। তবে বর্তমান নতুন প্রোমোটি দেখে উচ্ছ্বসিত সকলেই। সেখানে দেখা যাচ্ছে ফিরে এসেছে মোদকদের প্রতিদ্বন্দ্বী আগরওয়াল পরিবারের ছোটো ছেলে অমি আগরওয়াল। এবং মিঠাইকে সে আড়াল থেকে গুলিবিদ্ধ করার পর তাকে কোলে নিয়ে বিধ্বস্ত অবস্থায় দাঁড়িয়ে রয়েছে সিদ্ধার্থ। এই ট্রেলার পর থেকেই সিরিয়ালের টিআরপি বাড়তে পারে বলে আশা করছেন নেটিজেনরা।

https://www.facebook.com/reel/738373810726096?fs=e&s=cl

Leave a Comment