Tonni Laha Roy: এ কি বললেন তোর্সা! ভাইরাল ভিডিও।

সিনে বাংলা ডেস্ক: তোর্সা (Torsha) অর্থাৎ তন্বী লাহা রায়(Tonni Laha Roy) বর্তমানের এক পরিচিত মুখ। ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের তোর্সা (Torsha) হিসেবেই তাকে সকলে চেনেন। এই ধারাবাহিকে খল নায়িকার চরিত্রে অভিনয় করার পর থেকেই তাঁর জনপ্রিয়তা বেড়ে গিয়েছে।

যদিও ধারাবাহিকে এখন তিনি ভালো হয়ে গিয়েছেন। মনোহরা(Monohora)- তে ওমি আগরওয়াল(Omi Agarwal)- এর বোম(bomb) লাগিয়ে দেওয়ার পর থেকেই তাঁর মধ্যে বদল দেখতে পাওয়া গিয়েছে। গতকাল জন্মাষ্টমী(Janmasthami) উপলক্ষ্যে মনোহরা(Monohora)-তে পুজোর আয়োজন করা হয়েছিল এবং গতকাল সিদ্ধার্থ(Siddharth)- এরও জামিন হয়েছে। তার জন্য মোদক পরিবার(Modok Parivar)- এর সকলে আনন্দ করছিলেন এবং তোর্সা(Torsha)-কেও তাদের সাথে আনন্দ করতে দেখা গিয়েছে।

তন্বী লাহা রায়(Tonni Laha Roy) সোশ্যাল মিডিয়া(social media)-তে সব সময়ই অ্যাক্টিভ (active) থাকেন এবং নানারকম ছবি ও ভিডিও(video) শেয়ার(share) করেই থাকেন তিনি। এবার তিনি আরো একটি ভিডিও(video) শেয়ার(share) করলেন তাঁর ভক্তদের সাথে। যেখানে তিনি বলেছেন কনফিডেন্স(confidence) ই মানুষের জীবনের আসল। নিজের উপর কনফিডেন্স(confidence) সব সময়ই রাখা উচিত তাহলেই সাফল্য আসবে জীবনে। তাঁর এই ভিডিও(video) দেখে তাঁর ভক্তরা কমেন্ট(comment)- এর বন্যা বয়ে দিয়েছে।

Leave a Comment