Trina Saha: শুরু থেকে যেসব ধারাবাহিকে অভিনয় করেছেন তৃণা সাহা!

সিনে বাংলা ডেস্ক: তৃণা সাহা(Trina Saha)-কে সকলেই চেনে। তিনি ছোট পর্দার এক বিখ্যাত মুখ। বর্তমানে তাঁর স্টার জলসা(Star Jalsha)- এর ‘খড়কুটো'(Khorkuto) ধারাবাহিকে গুনগুন (Gungun)- এর চরিত্রটি দারুণ জনপ্রিয় হয়েছে । দর্শকেরা অনেক ভালোবাসা দিয়েছে গুনগুন(Gungun) ও সৌজন্য(Saujanya)-র জুটিকে।

‘খড়কুটো'(Khorkuto) ধারাবাহিক ছাড়াও একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। কি কি ধারাবাহিক সেগুলো? আসুন জেনে নি। তাঁর অভিনয়ের শুরু হয় ২০১৬-র ‘খোকাবাবু'(Khokababu) ধারাবাহিক দিয়ে যেখানে ‘তরী'(Tari)- র চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘খোকাবাবু'(Khorkuto) ধারাবাহিকের পর থেকেই তাঁর জীবনে জনপ্রিয়তা আসে। এরপর আরো অনেক ধারাবাহিকে অভিনয় করেন তিনি। এরপর তাকে ২০১৭ সালে ‘জয় কালি কলকাত্তাওয়ালি'(Jay Kali Kalkattawali) ধারাবাহিকে দেখা গিয়েছিল।

এরপর ২০১৯ সালে ‘ঠাকুমার ঝুলি'(Thakumar Jhuli)-তে। তারপর ২০২০ সালে ‘কলের বউ'(Koler Bou) ধারাবাহিকে। যেখানে তিনি দুটি চরিত্রে একসাথে অভিনয় করেছেন। আর এখন ‘খড়কুটো'(Khorkuto) ধারাবাহিকে অভিনয় করছেন। যেই ধারাবাহিকটি প্রথম থেকেই দর্শকের ভালোবাসা পেয়েছে। ছোট পর্দার পাশাপশি তাকে ওয়েব সিরিজ(webseries) ও ছবিতেও দেখা গিয়েছে ।

Leave a Comment