TRP UPDATE: টিরারপি লিস্টে বড়সড় ধাক্কা খেলো মিঠাই গাঁটছড়া! টিআরপির প্রথম দিকে থাকা সিরিয়াল গুলি পৌঁছে গেল পিছনে

সিনেবাংলা ডেস্ক: যেকোনো সিরিয়ালের (serial) ক্ষেত্রেই তার যোগ্যতা বিচারের সবচেয়ে বড়ো মাপকাঠি হলো টিআরপি (trp)। এই টিআরপি -র ওপর‌ অনেক কিছুই নির্ভর করে। অনেক সময় কোনো সিরিয়ালের টিআরপি দীর্ঘদিন‌ (long time) ধরে কম থাকলে বন্ধ‌ হয়ে যেতে পারে সিরিয়ালটি। দর্শক (audience) থেকে শুরু করে অভিনেতা (actor) অভিনেত্রী (actress) কিংবা কলাকুশলীরা, সকলেই প্রতি সপ্তাহে (week) অপেক্ষায় (wait) থাকে এই টিআরপি লিস্টের (trp list)।

টিআরাপি লিস্টকে বলা যেতে পারে সিরিয়ালের প্রতি সাপ্তাহিক (weekly) মূল্যায়ন পত্র অর্থাৎ মার্কশিট (markshit)। যখন যেই সিরিয়ালের (serial) পারফরমেন্স (performance) ভালো থাকে, তার টি আর পি (trp) তখন বেশী থাকে। চলুন এবার একনজরে এই সপ্তাহের টিআরপি লিস্টটা (trp list) একবার দেখে নেওয়া যাক। প্রথম (1st position) স্থানে রয়েছে সরকার জলসার ধূলোকণা (৯.৩), দ্বিতীয় স্থানে গাঁটছড়া (৮.৩), তৃতীয় স্থানে আলতা ফড়িং (৮.০), চতুর্থ স্থানে গৌরী এলো (৭.৭)। মিঠাই (Mithai) অনেকটাই পিছিয়ে গিয়ে পঞ্চম স্থানে পৌঁছেছে। তার রেটিং ৭.৫। ষষ্ঠ স্থানে রয়েছে মন ফাগুন (৭.২), সপ্তম স্থানে উমা (৬.৩), অষ্টম আমাদের এই পথ যদি না শেষ হয় (৬.০), নবম অনুরাগের ছোঁয়া (৫.৯) এবং দশম – খেলনা বাড়ি (৫.৭) ।

read more: http://Star jalsha:দর্শকের মনের কথা রাখল স্টার জলসা (Star jalsha)! বন্ধ হল এই বিরক্তিকর ধারাবাহিক। https://cinebangla.in/star-jalsa-kept-the-minds-of-the-audience-closing-is-this-annoying-series/

read more: http://Jagdamba ,Rani Rashmoni: লাল বিকিনিতে নেটিজেনদের ঘাম ছুটিয়েছেন জগদম্বা ওরফে রোশনি (Roshni Bhattacharya) https://cinebangla.in/jagdamba-alias-roshni-roshni-bhattacharya-sweats-netizens-in-red-bikini/

টিআরপি লিস্টে (trp list) বরাবর এগিয়ে থাকা মিঠাইয়ের (mithai) এই পরিণতিতে মুষড়ে পড়েছেন এই সিরিয়ালের (serial) অভিনেতা (actor) অভিনেত্রী (actress) থেকে শুরু করে দর্শকদের (audiance) একাংশ। তবে কি মিঠাই (mithai) আর ঊচ্ছে বাবুর (uchhe Babu) প্রেম আর ভালো লাগছে না দর্শকদের? এবার টি তাহলে নিজেদের পুরোনো জায়গা ফিরিয়ে আনতে নতুন কোনো চমক আনা হবে? উত্তরটা তো সময়ই দেবে।

Leave a Comment