Mithai:উচ্ছেবাবুর মৃত্যুকামনা দর্শকদের !তবে কি ভেঙে পড়লেন উচ্ছেবাবু !

সিনে বাংলা ওয়েব ডেস্ক: জি বাংলার (Zee Bangla)জনপ্রিয় ধারাবাহিক মিঠাই(Mithai)।মিঠাই ধারাবাহিকের অন্যতম প্রিয় চরিত্র সিড(Sid) ওরফে আদৃত। সিড – মিঠাইয়ের(sid -mithai) জুটি দর্শকদের অতি প্রিয়। পর্দার মত পর্দার বাইরেও তারা যেন জুটি বাঁধে এমনটাই চায় তাদের ভক্তরা।সাম্প্রতিক কালে আদৃত(Adrit) সৌমিতৃষার (soumitrisha)সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হচ্ছে।তাদের মধ্যে যে একটি ঠান্ডা লড়াই চলছে তা কারোর অজানা নয়।তবে এবার দর্শকরা উচ্চেবাবুর উপর ক্ষেপে গেলেন এবং তার মৃত্যু পর্যন্ত কামনা করলো , কিন্তু কেন এমন বললো দর্শকরা,তা জানা যাক ।

চিত্র : আদৃত ও সৌমিতৃষা

আদৃতের (Adrit)জন্মদিনে সৌমিতৃষার (soumitrisha)সঙ্গে আদৃতের মনোমালিন্যের ছবি প্রথমবার প্রকাশ্যে আসে। এরপর থেকেই দর্শকদের জিজ্ঞাসা আদৃতের (Adrit)সঙ্গে কি সৌমিতৃষার কোনো সম্পর্ক নেই ।শুধুমাত্র ধারাবাহিকের কারনেই তারা একসাথে কাজ করছেন ।তাদের বন্ধুত্ব সম্পর্কে নাকি ভাঙ্গন ধরেছে ।আর জন্যে নাকি কোনো তৃতীয় ব্যক্তি দায়ী ।পর্দার দিদিয়ার সঙ্গে এবার বাস্তবে নাম জড়িয়েছে তাদের প্রিয় উচ্চেবাবুর ।আর এই খবর প্রকাশ্যে আসতেই বেজায় চটেছেন দর্শকেরা ।তবে তাদের এই ব্যাক্তিগত বিষয় নিয়ে প্রকাশ্যে কেউ মুখ খোলেননি।

চিত্র: আদৃত রায়

অভিনেতাকে এ ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন মানুষ এই সব স্টুপিড(stupid) জিনিস নিয়ে কথা বলে । আলোচনা করে ,তিনি এও বলেন এমন হয়েছে কেরিয়ারের শুরুর দিকে তার প্রথম ছবি দেখে তার প্রতি বিদ্বেষে অনেকে তার মৃত্যুকামনা করেছেন ,তিনি বলেন আগে তিনি এইসব বিষয় নিয়ে ভাবতেন কিন্তু এখন আর এই সব নিয়ে মাথা ঘামান না ।আর তার এবং সৌমিতৃষার সম্পর্ক প্রসঙ্গে অভিনেতা বলেন চ্যানেল কর্তৃপক্ষের(channel director) আস্থা আছে তাদের উপর ,তাই তাদের মধ্যে কোনো ঝামেলা হলে তা তারা নিজেরাই মেটাবেন ।

চিত্র: সৌমিতৃষা কুন্ডু

Leave a Comment