নিজের ড্রেস নিজেই খাচ্ছেন ঊর্ফি(urfi Javed) ! ভাইরাল ভিডিও।

সিনেবাংলা ডেস্ক:বলিউড(Bollywood) জগতে এক জনপ্রিয় নাম উর্ফি জাভেদ (urfi Javed)। তবে তিনি যতটা জনপ্রিয় তার সমপরিমাণ কিংবা তারও দ্বিগুণ চর্চিতও বটে। বরাবরই নানা কারণে তিনি ট্রোলড হন সোশ্যাল মিডিয়ায়। তবে সবচেয়ে বেশি চর্চায় থাকেন তার অদ্ভুত ড্রেসের জন্য।

তবে এবারেও ব্যতিক্রম নয়। আবারো তার ড্রেসের জন্য তিনি এলেন চর্চায়। আজ অর্থাত শনিবার দুপুরে তিনি তার ইনস্টাগ্রাম আইডি থেকে একটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওতে দেখা যায় তার হাতে একটি কটন ক্যান্ডি(cotton candy)। এবং তিনি যে ড্রেস পড়ে রয়েছেন সেটিও তৈরি কটন ক্যান্ডি দিয়ে। এরকম অদ্ভুত ড্রেস দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়(social media)। ভিডিওর প্রথমে দেখা যাচ্ছে তার শরীরে কটন ক্যান্ডি পোশাকের সঙ্গে সঙ্গে হাতে রয়েছে একটি সবুজ কালারের কটন ক্যান্ডি যেটা তিনি খাচ্ছেন। ভিডিও শুরুর কয়েক সেকেন্ড পরে সেই কটন ক্যান্ডি হাত থেকে ফেলে দেন, এবং তার গ্রীন (Green) কটন ক্যান্ডি একটু একটু করে ছিঁড়ে খাওয়া শুরু করেন। এই ভিডিও তলায় অনেকের কমেন্ট করে ,”আরেকটু খেয়ে নিন”,”আলাদা লেভেলের ড্রেসিং সেন্স”,”চুড়েল লাগ রাহি হো”প্রভৃতি এই ধরনের কমেন্ট এ ভরে যায়।

তবে অনেক মানুষ তার এই ধরনের পোশাকের সুখ্যাতিও করছেন। অনেকেরই পছন্দ হচ্ছে তার এই পোশাক এবং করছেন ভালো ভালো কমেন্ট। এই ভালো ভালো কমেন্টের রিপ্লাই(Reply) তিনি দিলেও প্রতিবারের মত এবারেও কোন খারাপ কমেন্ট রিপ্লাই দেননি তিনি। অর্থাৎ এ থেকে অনেকেই মনে করছেন তিনি কারো কথায় কান না দিয়ে রয়েছে তার পুরানো বহালেই। তবে যেভাবেই হোক মানুষের মনে এবং সোশ্যাল মিডিয়ায় এত ভিড়ের মধ্যেও অনেকটাই জায়গা করে নিয়েছেন তিনি। যা হয়তো অনেকে আজও করে উঠতে পারেননি।

Leave a Comment