Urfi Javed : লাস্যময়ী রূপে উরফি ! চোখ কপালে উঠলো নেটিজেনদের!

Cinebangla desk:বলিউডে চর্চার আরেক নাম হল উরফি জাভেদ(Urfi Javed)। নিজের বানানো এবং ডিজাইন করা নানা রকম কাটা কাটা পোশাক পড়ে প্রায়ই নেটিজেনদের কটাক্ষের শিকার হয় অভিনেত্রী। অনেকগুলি ধারাবাহিকে অভিনয় করেছে সে, বিগ বস(Big Boss) খ্যাত এই অভিনেত্রীর জনপ্রিয়তা তুঙ্গে ওঠে তার ফ্যাশন সেন্স এর জন্য।

কাঁচের তৈরি জামা,প্লাস্টিকের তৈরি জামা, দুটো হাত দিয়ে ধরা বক্ষ যুগল এমন জামা, এমনকি হাওয়াই মিঠাই লাগানো জামা অবধি পড়ে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছে উরফি,আবার কখনো কোনো কিছুই প্রায় না পড়ে,আবার কখনো সালোয়ার কামিজ পড়ে নেটিজেনদের একে বারে তাক লাগিয়ে দিয়েছে অভিনেত্রী। কেউ কেউ আবার তার বক্ষ যুগল(boobs) দুটো হাত দিয়ে ধরা জামা পড়া দেখে “লাকি হাত “বলে সম্বোধন করে তাকে ট্রোল করতেও পিছপা হয়নি,তবে নেট মাধ্যমের এই ট্রোলকে অভিনেত্রী কখনোই গায়ে মাখে নি ,সবকিছুকেই স্পোর্টিংলি নিয়ে তাদেরকে কখনো কখনো যোগ্য জবাব দিয়েছে।

বর্তমানে তাকে একটি হলুদ চন্দ্রমল্লিকা ফুলের তৈরি বিকিনিতে (Bikini)একটি ভিডিও আপলোড করতে দেখা যায়, দর্শকরা যদিও অবাক হয়নি এটা দেখে কারণ উরফি মানে নানা রকমের আত্রঙ্গি পোশাক সেটা নেট মাধ্যম এখন বুঝে গেছে তবুও কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রীকে।

     বলিউডের সিনেমায় অভিনয় না করার শর্তে বলিউডের অভিনেত্রী গুলি থেকে উল্ফেট জনপ্রিয়তা কোন অংশে কম নয় নানা রকম পোষাকে তার আনন্দ । 



নিজের ইনস্টাগ্রাম চন্দ্রমল্লিকা ফুলের বিকিনি পড়ে ভিডিও পোস্ট করে ও উরফি লিখেছে এই লুকটিতে সে নিজেই নিজেকে রূপ দান করেছে। এই লুকেও কম ট্রল হতে হয়নি তাকে কেউ কেউ তার এই লোকটিকে খুব পছন্দ করেছে কেউ কেউ আবার লিখেছে "এসব কি", "এত ফুলের বাগান" ,"একটা ফুল তুলে নিতে চাই" এসব বলে তাকে কটাক্ষ করেছে। তবে এসবে কিছু এসে যায়না অভিনেত্রীর তার ভক্তদের কথা অনুযায়ী তাকে এসব উপেক্ষা করেও আবারো নতুন নতুন ক্রিয়েটিভ পোশাক নিয়ে সকলের সামনে আছে দেখা যাবে।

Leave a Comment