Urfi Javed: আবারো বিতর্কে উর্ফি!

সিনে বাংলা ডেস্ক: উর্ফি জাভেদ)Urfi Javed) নাম টা বোধহয় খুব একটা অপরিচিত নয়। বিগবস ও টি টি (Big Boss OTT) সুবাদে মানুষের কাছে পরিচিত হতে শুরু করেন। আর আজ তার ফ্যাশনের জন্য জনপ্রিয়তা পৌঁছে গেছে তুঙ্গে। নেটিজেনরা তার ফ্যাশন কে নিয়ে ট্রোল করে থাকেন ঠিক তেমনই প্রচুর মানুষের ভালোবাসা ও পেয়েছেন উর্ফি। নানা ধরনের পোশাক বানিয়ে ফ্যাশন করেন কখনো কাঁচ দিয়ে , কখনো শিকল দিয়ে কখনো নিজের ছবি দিয়ে কখনো কটন ক্যান্ডি ক্যান্ডি দিয়ে । জানার বিষয় হচ্ছে এবার তিনি কি দিয়ে পোশাক বানিয়েছেন?

এবার তিনি বেল্ড(blade) দিয়ে ড্রেস(dress) বানিয়েছেন। সেই ড্রেস(dress)-টি পড়ে একটি ভিডিও(video) শেয়ার(share) করেছেন তিনি তাঁর ইন্সটাগ্রাম(Instagram) – এ। যেই ভিডিও(video)-টি প্রচুর পরিমানে ভাইরাল(viral) হয়েছে। তাঁর এই ভিডিও(video)-টি দেখার পর অনেকে বিভিন্ন রকম কমেন্ট (comments)করেছেন। অনেকে তাকে জিজ্ঞেস করেছে যে ড্রেস(dress)- টিতে সত্যিকারের ব্লেড(blade)-ই ব্যবহার করা হয়েছে কিনা। অনেকে আবার তাকে হট(হয়) ও বলেছেন । অনেকে আবার বলেছেন সাবধানে ড্রেস(dress)-টি পড়ার পরামর্শ দিয়েছেন ।

তিনি ভাইরাল হওয়ার জন্য রোজ নতুন নতুন ফন্দি বের করেই থাকেন। তিনি সব সময়ই খবরে থাকতে চান। আর তার জন্য তিনি বিভিন্ন কায়দায় পোশাক পরিধান করে থাকেন অনেকগুলো সিরিয়ালেও (serial) অভিনয় করেছেন। যেমন – ‘মেরে হামসাফর'(Mere Humsafar), ‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া'(Bade Bhaiya Ki Dulhaniya), ‘চন্দ্র নন্দিনী'(Chandra Nandini) , ‘মেরী দুর্গা'(Meri Durga),‘ ইয়ে রিশতা কেয়ি কেহলাতা হ্যায়’ (Yeh Rishta Kya Kehlata Hai)ইত্যাদি  সিরিয়ালে কাজ করেছেন। এগুলো ছাড়া এখনো বলিউডের কোনো কাজ করেননি। কিন্তু তিনি সব সময়ই খবরে থাকেন। তিনি একজন ইনফ্লুয়েন্সার । তিনি বিভিন্ন অ্যাড , ফটোশুট ও মডেলিংয়ের মাধ্যমেই অনেক টাকা কামিয়ে থাকেন ।

Leave a Comment