Tollywood:টলিউডের যে সব তারকারা খুব অল্প বয়সে প্রয়াত হয়েছেন!একঝলকে দেখে নিন সেই তারকাদের

সিনে বাংলা ওয়েব ডেস্ক : টলিউডের(Tollywood) একঝাঁক তারকারা যারা অল্পবয়েসেই ইহলোকের মত ত্যাগ করে অমৃতলোকের পথে যাত্রা করেছেন তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দিশা গঙ্গোপাধ্যায়(disha Ganguly)।এই প্রতিভাবান অভিনেত্রী নিজের ফ্ল্যাটেই আত্মহত্যা করেন।শোনা যায় টলিউডের(Tollywood) এক জনপ্রিয় অভিনেতার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল ।কিন্তু ঠিক কারনে অভিনেত্রীর মৃত্যু।তা এতগুলো বছর পরেও ধোঁয়াশা রয়ে গেছে । এর পরবর্তীতে যে তারকা খুব কম বয়সে মারা গেছেন তিনি হলেন অভিনেতা গৌতম দে(goutam dey)।ক্যান্সারে আক্রান্ত হয়ে মাত্র ৬৫ বছর বয়সে প্রয়াত হন ।টলিউডের আর এক জনপ্রিয় তারকা অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়(Avishek Chatterjee) মাত্র ৫৮ বছর বয়সে বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন।

টলিউডের এই তারকা অভিনেতার আকষ্মিক প্রয়াণে শোকস্তব্ধ হয়েগেছিল টলি ইন্ডাস্টি(tolly industry) ।টলিউডের আর এক অল্পবয়সী নায়িকাকে আমরা হারায় যিনি খুব অল্প সময়ের মধ্যে ইন্ড্রাস্ট্রিতে জায়গা করে নিয়েছিলেন পল্লবী দে(pallabi dey)।মাত্র ২৫ বছর বয়সে তিনি নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন।তবে এই মৃত্যুর পেছনেও রয়েছে ধোঁয়াশা ।অভিনেতার প্রেমিককে এই ঘটনার পরে গ্রেপ্তার করা হয়।টলিউডের আর এক জনপ্রিয় অভিনেত্রী যিনি ধারাবাহিক থেকে শুরু করে বড় পর্দায় তার অভিনয় দক্ষতার গুনে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন সেই তিনি হলেন অভিনেত্রী রিতা কয়রাল(Rita kayral) ।আমরা হারিয়েছি আরোও এক অল্পবয়সী তারকা অভিনেতাকে যিনি খুব অল্প সময়ের মধ্যে ইন্ডাস্ট্রিতে নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছিলেন তিনি হলেন অভিনেতা পীজুষ গঙ্গোপাধ্যায়(pizush ganguly)। এক পথ দুর্ঘটনায় মাত্র ৫০ বছর বয়সে এই অভিনেতা প্রয়াত হন।

টলিউড(Tollywood) ইন্ডাস্ট্রিতে(industry) আরো এক তরুণ অভিনেতার আকস্মিক প্রয়াণ হয়েছিল। তিনি হলেন অভিনেতা রনেন চক্রবর্তী (rannen Chakrabort)ওরফে রনি(Roni)। জলে ডুবে মারা যান এই অভিনেতা । এইভাবেই টলিউডের একঝাঁক তরুণ অভিনেতা অভিনেত্রীর অল্প বয়সে জীবনের দ্বীপ নিবে গেছে ।তারা চলে গেছেন ঠিকই কিন্তু কীর্তি রয়ে গেছে।

Leave a Comment