অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee) কে আমরা দেখতে পাব এক নতুন রূপে সঙ্গে থাকবে সোহম চক্রবর্তী (Soham Chakraborty)।

সিনেবাংলা ডেস্ক: অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee) বরাবরই সবার থেকে একটু আলাদা। সেটা তার ছবি নির্বাচন হোক কিংবা স্টাইলের কথা সবেতেই রয়েছে অভিনবত্বের ছোঁয়া। রবি কিনাগীর(Ravi Kinagi) পরিচালিত ছবি মাস্তান(Mastan) এর মধ্য দিয়ে তার অভিনয় জগতের যাত্রা শুরু হয়। এরপর একের পর এক” তবু ভালবাসি(Tobuo Bhalobashi)”, “ব্রেক ফেল(Break fel)”, “নন্দিনী”(Nandini), “ভূতের ভবিষ্যৎ”, “বসন্ত উৎসব(Spring Festival)”,” ঋণ”প্রভৃতি ছবিতে মুখ্য চরিত্রে আমরা দেখতে পাই। এবার তাকে দেখতে পাবো এক সাধারন গৃহবধূর অসাধারণ হয়ে ওঠার গল্প।

পরিচালক অর্জুন দত্ত(Arjun Dutt) পরিচালিত ছবি “শ্রীমতি”(SHRIMATI)। এই ছবির মুখ্য ভূমিকা অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়( Swastika Mukherjee)ও সোহম চক্রবর্তী(Soham Chakraborty) কে। এই ছবিতে আমরা তৃণা সাহা(Trina saha) অর্থাৎ গুনগুন কেউ দেখতে পাবো। জুলাই মাসের ৮ তারিখে মুক্তি পাবে” শ্রীমতি”।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ছবির একটি গান “শোন শোন”। গানটি গেয়েছেন সোমলতা আচার্য্য চৌধুরী(Somalta Acharya Chowdhury)।

এই ছবিটির মূল গল্পটি হলো এক উচ্চবিত্ত পরিবারের গৃহবধূর জীবন কে কেন্দ্র করে। এক সাধারন পরিবারের গৃহবধূর অসাধারণ হয়ে ওঠার গল্প এবং প্রতিদিন যারা” গৃহমন্ত্রক”সামলাচ্ছেন সেইসব মহিলাদের নিজেদের কাজে ফিরে আসার গল্প বলবে “শ্রীমতি”(SHRIMATI)।

Leave a Comment