Debdutt Ghosh: বাংলা ছবি নিয়ে অকপট দেবদূত !

সিনে বাংলা ডেস্ক: দেবদূত ঘোষ(Debdutt Ghosh) ছোট পর্দার এক পরিচিতি মুখ। তাকে অনেক ধারাবাহিকেই দেখা গিয়েছে। বেশির ভাগ পার্শ্ব চরিত্রেই দেখা যায় তাকে। শুধু ছোট পর্দায়ই বড় পর্দায়ও কাজ করেছেন তিনি ।

বাংলার বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করলেন তিনি। তিনি বললেন বর্তমান ভালো ভালো বাংলা ছবিগুলোকে প্রিমিয়াম টাইম (prime time)-এ দেখানো উচিত। সকলে মিলে চেষ্টা করা উচিত বাংলা ছবির পাশে থাকার। তিনি জানান তিনিও একটি পার্টি(party)-র সাথে যুক্ত কিন্তু এটা কখনোই মনে করেন না যে কাজ পেতে হলে সবার রাজনীতিতে আসা উচিত। যাদের ভালো লাগে তারা অবশ্যই আসতে পারেন রাজনীতিতে।

তিনি আরো জানান যে শুধু ছবির অভিনেতা, অভিনেত্রী ও ছবির সাথে যুক্ত সকলের একসাথে হওয়া উচিত। তবে দর্শকদেরও সমানভাবে সাপোর্ট (support)করা দরকার বাংলা ছবিকে। আর নিউজ চ্যানেল(news channel)-গুলোকেও ভালো ভালো খবর দেখানো উচিত। যেমন কতো মানুষ ভালো কাজ করেন, মানুষের সেবা করেন সেগুলোতে বেশি ফোকাস করা উচিত । তাঁর একটি ছবির রিলিজ(release) হতে চলেছেন। ছবিটির নাম ‘ব্রাদার্স'(Brothers)। এই ছবির টিজার(teaser) লঞ্চ(launch)- এ জানান নিজের এই বক্তব্যগুলো।

Leave a Comment