Aemila Sadhukhan: ইন্ডাস্ট্রি নিয়ে একী মন্তব্য করলেন অভিনেত্রী এমিলা সাধুখান?

কেমন আছেন ‘রাধা'(Radha) ধারাবাহিকের রাধা (Radha)?

Aemila Sadhukhan
চিত্র: এমিলা সাধুখান



সিনে বাংলা ডেস্ক: বাংলা সিরিয়াল বরাবরই দর্শকদের পছন্দের। শুধু ধারাবাহিকগোলই নয় ধারাবাহিকের নায়ক নায়িকাদেরকেও দর্শকেরা খুব ভালোবাসেন। তাঁরা কখন দর্শকদের ঘরের মেয়ে ও ছেলে হয়ে ওঠে বোঝাই যায় না।

Aemila Sadhukhan
চিত্র: এমিলা সাধুখান

ঠিক এরকমই একটি সিরিয়াল(serial) ছিল ‘রাধা'(Radha)। যেটি জি বাংলা(Zee Bangla)-তে হত। সেই ধারাবাহিকের নায়িকা রাধা(Radha)- কে তো মনে আছে সকলেরই। অভিনেত্রীর আসল নাম এমিলা সাধুখান(Aemila Sadhukhan)। সিরিয়াল(serial)-টি শেষ হওয়ার দীর্ঘদিন হয়ে গিয়েছে অভিনেত্রীকে আর পর্দায় দেখা যায়নি। কিছুদিন আগে যদিও তাকে ‘আয় তবে সহচরী'(Ay Tobe Sohochori) ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল। সম্প্রতি তিনি অভিনয় নিয়ে অনেক কিছু জানিয়েছেন। চলুন সেটি বিস্তারিভাবে জানা যাক।

Aemila Sadhukhan
চিত্র: এমিলা সাধুখান

অভিনেত্রী এমিলা(Aemila)-র রাধা(Radha) হয়ে ওঠার কাহিনী জানালেন অভিনেত্রী নিজেই



তিনি বলেন তাকে এখনো দর্শকেরা রাধা(Radha) হিসেবেই চিনে থাকেন। তাকে এই ধারাবাহিকের জন্য অনেকটাই ওজন বাড়াতে হয়েছিল। তিনি যেহেতু খেতে খুব ভালোবাসেন তাই তাঁর তখন খুব একটা অসুবিধে হয়নি। অভিনেত্রী জানান তাঁর প্রথম কাজ ছিল তাই এর সাথে অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। কিন্তু খুশি বলেও অল্প মন খারাপ ছিল কারণ এই কাজটি শেষ হলে তাকে অনেকটাই ওজন কমাতে হবে। আর সেটি হয়েছেও।

Photos from ‘Radha' serial
চিত্র: ‘রাধা’ ধারাবাহিকের দৃশ্য

“ইন্ডাস্ট্রি আমাকে অতটা ভালোবাসে নি যতটা আমি বাসি ইন্ডাস্ট্রিকে ” বললেন এমিলা

এরপর তাকে আর মুখ্য চরিত্রে দেখা যায়নি। সেটি নিয়ে তিনি বলেন যে সেটি অনেকটাই কপালের ওপর নির্ভর করে। এখন তিনি বিরতি নিয়েছেন কিন্তু খুব শীঘ্রই ফিরবেন অভিনয়ে। তিনি বললেন যে ছোট থেকেই তাঁর অভিনয় করব ইচ্ছে ছিল। তিনি এটাও বলেন যে তিনি ইন্ডাস্ট্রি(Industry)-কে যতটা ভালোবাসেন ততটা ইন্ডাস্ট্রি(industry) তাকে ভালোবাসে না। কিন্তু তিনি লড়াই চালিয়েই যাবেন। নিজেকে এক নম্বর স্থানে দেখতে চান এবং এটাই তাঁর লক্ষ্য।

Aemili Sadhukhan
চিত্র: এমিলা সাধুখান

Leave a Comment