একি বেরোলো “তোর্সার” (Torsha) ব্যাগ থেকে!

সিনে বাংলা ডেস্ক : তোর্সা মোদক (Torsha Modak) যিনি আজ বর্তমানে মানুষের ঘরে ঘরে পৌঁছেছেন মিঠাই (Mithai) সিরিয়ালে অভিনয় করে, কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে দেখা যায় তিনি তার ব্যাগের ভেতরে কি কি আছে তা দর্শকদের দেখাচ্ছে, চলুন এবার আমরা জেনে নেব ব্যাগের ভেতরে কি কি আছে।
তার আগে একটু জেনে নেওয়া যাক তোর্সা মোদক (Torsha Modak) হরফে টনি লাহা রয় (Tonni Laha Roy) সম্মধে, উনি একজন টেলিভিসন ইন্ডাস্ট্রির (Television Industry) অভিনেত্রী, উনি মিঠাই (Mithai) জি বাংলা (Zee Bangla) অভিনয় করা ছাড়াও আরো বিভিন্ন সিরিয়াল অভিনয় করেছেন যেমন, আজব প্রেমের গল্প (Ajob Premer Golpo), তুমি রবে নিরব (Tumi Robe Nirobe), টেক্কা রাজা বাদশা (Tekka Raja Badshah) এবং বেনে বউ (Bene Bou)।
সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে দেখা যায় তোর্সা মোদক (Torsha Modak) হরফে টনি লাহা রয় (Tonni Laha Roy) তিনি তার ব্যাগের ভেতরে কি কি আছে তা দর্শকদের দেখাচ্ছে, তিনি তার ব্যাগ খুললেন এবং সবার আগেই জানিয়ে দিলেন যে এই ব্যাগটি গুছিয়ে দেন তার মা এবং তার কোনো কৃতিত নেই। এই ব্যাগ খোলার সঙ্গে সঙ্গে বেরিয়ে এলো বিভিন্ন সাজ সরঞ্জাম, মেকআপ বক্স (Makeup Box), হ্যান্ড স্যানিটাইজার (Hand Sanitizer) শুধু নয় সঙ্গে স্যানিটাইজার মেশিন (Sanitizer machine), এ ছাড়া খাবার দাবার যেমন চিপস (Potato chips), কাজু (Cashew nuts), উনি এটা বলে দিলেন যে উনি কোন ডায়েট কন্ট্রোল (Diet control) করেন না, সেটা তার এই খাবারের সরঞ্জাম থেকেই প্রমাণিত। এছাড়া এটা বলতেও ভুলেন না যে তার ব্যাগের থেকে যে ওষুধর বক্সটি বেরিয়েছে সেটিও তার মা গুছিয়ে দেন এবং কোনটা কখন খেতে হবে সেটা পর্যন্ত উল্লেখ (Mention) করে দেন।
তোর্সা মোদক (Torsha Modak) হরফে টনি লাহা রয় (Tonni Laha Roy) ব্যাগে কি কি আছে তা জানতে পেরে খুশি নেটিজেনরা (Netizen) অনেকেরই জানার ইচ্ছে ছিল তাদের প্রিয় তোর্সার (Torsha) ব্যাগে কি কি থাকে যা আজ তিনি নিজেই মানুষকে দেখালেন।

Leave a Comment