Dev : ‘অপরাজিত’, ‘হাবজি গাবজি’ পর এবার দেবের ‘প্রজাপতি’র স্থান হল না নন্দনে!

দর্শকদের ইতিবাচক রিভিউ(positive review)-য়ের পরও মিললেও দেব-মিঠুন(Dev- Mithun) অভিনীত ‘প্রজাপতি’(Projapati)-র ঠাঁই হল না নন্দনে



সিনে বাংলা ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে দেব(Dev) ও মিঠুন চক্রবর্তী(Mithun Chakrabarty)-র ‘প্রজাপতি'(Projapati) ছবিটি। ছবিটি প্রথমদিন থেকেই দারুণ সাফল্য পেয়েছে বক্স অফিস(box office)- এ। দর্শকেরা খুব প্রশংসা করছেন ছবিটির। কিন্তু এতো ভালো ছবিটি নন্দন(Nandan)- এ জায়গা পায়নি। নন্দন(Nandan) একটি সম্মানীয় ও আবেগের জায়গা বাঙালিদের জন্য। এবং এই বিষয় নিয়েই ছবির প্রযোজক স্বয়ং দেব(Dev) টুইট(tweet) করেছেন। কী বললেন অভিনেতা? চলুন জেনে নেওয়া যাক।

Dev
চিত্র: দেব

ছবিটি সম্পূর্ণ পারিবারিক ছবি। বাবা ও ছেলের গল্প নিয়ে তৈরি হয়েছে ছবিটি। ‘টনিক'(Tonic) ছবির পর আবারো অন্যধরনের কনসেপ্ট(different concept) নিয়ে এসেছেন দেব(Dev) । ছবিটির পরিচালক হল অভিজিৎ সেন(Abhijit Sen)। ছবিতে গৌর(Gaur)- এর চরিত্রে অভিনয় করছেন মিঠুন(Mithun) আর তাঁর ছেলের চরিত্রে অভিনয় করছেন দেব(Dev)। ছবিতে দেব(Dev)- এর চরিত্রের নাম জয়(Joy)। তিনি একজন ওয়েডিং প্ল্যানার(wedding planner)। কিন্তু তাঁর নিজের বিয়ে করবার ইচ্ছে নেই। অন্যদিকে মিঠুন(Mithun) চান দেব(Dev)- এর বিয়ে দিতে। তার জন্যই তিনি কতদূর অব্দি যান সেটাই দেখার বিষয়।

Dev and Mithun Chakrabarty
চিত্র: দেব ও মিঠুন চক্রবর্তী

নন্দনে ‘প্রজাপতি’ র স্থান না পাওয়া নিয়ে কী বললেন দেব

দেব(Dev) এবং মিঠুন চক্রবর্তী(Mithun Chakrabarty) ছাড়াও এই ছবিতে রয়েছেন মমতা শঙ্কর(Mamta Shankar), শ্বেতা ভট্টাচার্য(Sweta Bhattacharya), খরাজ মুখোপাধ্যায়(Kharaj Mukherjee), অম্বরীশ ভট্টাচার্য(Ambarish Bhattacharya)- এর মতো আরো অনেকে। এই ছবিটি কলকাতা(Kolkata)-র সকল সিনেমা হল(cinema hall)- এই মুক্তি পেয়েছে। কিন্তু নন্দন(Nandan)- এ পায়নি। তার জন্য অভিনেতার মনে অল্প হলেও দুঃখ রয়েছে। আজ অভিনেতার জন্মদিন। চুটিয়ে সেলিব্রেশন চলছে। কিন্তু নিজের মনের এই দুঃখের কথা অভিনেতা টুইট(tweet) করে জানিয়েছেন। তিনি লিখেছেন তিনি এবার নন্দন(Nandan)-কে খুব মিস করবেন। কিন্তু পরে নিশ্চয় দেখা হবে।

Dev's tweet
চিত্র: অভিনেতা দেবের টুইট

যে ছবিগুলো নন্দনে ছবি মুক্তি পায়নি

তবে এটি প্রথমবার নয়, এর আগেও নন্দন(Nandan)- এ অনেক ছবিই মুক্তি পায়নি। সৃজিত মুখোপাধ্যায়(Srijit Mukherjee)- এর ‘এক্স ইকুয়াল্স টু প্রেম'(X Equlas to Prem) থেকে রাজ চক্রবর্তী(Raj Chkarabarty)-র ‘হাবজি গাবজি'(Habji Gabji) ছবি স্থান পায়নি নন্দন(Nandan)- এ। এমনকি অনীক দত্ত(Anik Dutta)- এর ‘অপরাজিত'(Aprajito) ছবিটিও স্লট(slot) পায়নি নন্দনে। পরে অবশ্য কিছু ছবি এসেছিল নন্দনে। এখন দেব(Dev)- এর ‘প্রজাপতি'(Projopati) পরে স্থান পায় কিনা সেটি তো সময় বলবে।

Dev
চিত্র: দেব

Leave a Comment