Susmita Dey:অপরাজিতা অপু নিয়ে একি বললেন অভিনেত্রী সুস্মিতা!

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডে (Tollywood)এই মুহূর্তে জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে( susmita Dey )একের পর এক ধারাবাহিকে তার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে ।অপু(Apu) থেকে টিয়া(Tiya) প্রতিটি চরিত্রে তার অভিনয় নজর কেড়েছে দর্শকদের ।বৌমা একঘর ধারাবাহিকের জার্নি সংক্ষিপ্ত এই বিষয়ে টিয়া(tiya) ওরফে অভিনেত্রী সুস্মিতা(susmita) ঠিক কি জানালেন আসুন জানা যাক ।

চিত্র : সুস্মিতা দে

স্টার জলসা (star jalsa)বৌমা একঘর(bouma ekghar) ধারাবাহিকে তিনি টিয়া (tiya)চরিত্রে অভিনয় করছিলেন ।কিন্তু ধারাবাহিকটি মাত্র তিনমাস চলার পরই বন্ধ হয়ে যায়। ধারাবাহিকটি বন্ধ হয়ে যাওয়া প্রসঙ্গে অভিনেত্রী জানান যে সব ভালো কিছুরই শেষ থাকে ।এই ধারাবাহিকটি টিজার সামনে আসতেই দর্শকদের অনেক ভিউ(view) হয়েছিল ,কিন্তু হঠাৎ করে এই ধারাবাহিকটি বন্ধ হয়ে যেতেই অনেক দর্শক মানতে পারেননি বলে জানান অভিনেত্রী ,কিন্তু অভিনেত্রী বলেন এই তিন মাসের জার্নি ছিল অসাধারন ,অনেক সিনিয়র শিল্পীদের সঙ্গে তিনি কাজ করেছেন , তারা প্রত্যেকেই খুব ভালো মানুষ, এর আগেও তিনি অপরাজিতা অপু ধারাবাহি কে অপু চরিত্রে তার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছিল।

চিত্র :অপরাজিতা অপু

অপু চরিত্রে(Apu) অভিনয় করার পর থেকেই তিনিও নাকি অপুর মতই কথা বলতে ভালোবাসেন। তবে অভিনেত্রী তার ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন সেই কারণে নিজের সামাজিক মাধ্যমেও তিনি এবং তার সঙ্গী অনির্বান(Anirban) রায়ের সাথে বিশেষ ছবিও তিনি পোস্ট করেন না এই বিষয়ে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন কিছু মুহূর্ত আছে যা একান্তই ব্যক্তিগত সেগুলো সকলের সাথে ভাগ করা যায় না। অভিনেত্রী সুস্মিতা জানিয়েছেন অনির্বাণ তাকে সব বিষয়ে সাপোর্ট(support) করে । এইবার তার জন্মদিনে অনির্বাণ এক স্পেশাল(special) জন্মদিনের পার্টি আয়োজন করেছিল বলে জানান অভিনেত্রী।

চিত্র : সুস্মিতা দে

অভিনেত্রী বলে এখনোও অনেক ইন্ড্রাস্ট্রিতে(industry) কাজ করাকে বাঁকা নজরে দেখে। কিন্তু তার ইন্ড্রাস্ট্রিতে আসা নিয়ে তার পরিবারের লোক তাকে সাপোর্ট support)করেছে তা না হলে তিনি এতদূর আসতে পারতেন না,এই মুহূর্তে অভিনেত্রী সামনে তেমন কোন বড় প্রজেক্ট নেই ঠিকই তবে আগামী দিনে খুব শীগ্রই আবারও কোনো ধারাবাহিকে দেখতে পাবেন তার ভক্তরা।

Leave a Comment