কাছের মানুষকে হারানোর ভয় পান শুভশ্রী! কি জানালেন অভিনেত্রী

সিনে বাংলা ওয়েব ডেস্ক: পরিচালক রাজ চক্রবর্তী(raj chakroborty) ধর্মযুদ্ধ(dharmajuddha) নিয়ে এবার আসতে চলেছেন বড় পর্দায়। ধর্মের মাধ্যমে এই যে হানাহানি , হিংসা, বিদ্বেষ তা বন্ধ হওয়া দরকার “,সবার উপরে মানুষ সত্য “এই হোক মূল মন্ত্র । ধর্মযুদ্ধের মধ্যে দিয়ে সামাজিক বার্তা দিতে চান পরিচালক। করোনার(korona) কারনে এই ছবি মুক্তি পেতে দেরি হল বলে জানালেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।(shuvarsre Ganguly)

চিত্র: শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী

রাজ চক্রবর্তী যখন ধর্মযুদ্ধ শুরুর করার কথা ভেবেছিলেন তখন তার পাশে ছিলেন অভিনেত্রী তথা রাজের ঘরনী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, (shuvarsrre ganguly)অভিনেত্রী জানান পরিণীতা (parinita)ছবির পরই এই বিষয় নিয়ে ছবি করার ভাবনা এসেছিল রাজের মাথায় ।আর তারপরেই এই ছবি নিয়ে চিন্তাভাবনা শুরু হয়।দাদি (dadi) নামক এক টেলিফিল্মের গল্পের অনুসরনে রাজের এই ছবি ।এই ছবিতে অভিনয় করছেন রাজের ঘরনী তথা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়,(shuvarsrre ganguly) পার্নো মিত্র ,(parno Mirta)সোহম চক্রবর্তী,(sohom chakroborty)প্রয়াত স্বাতিলেখা সেনগুপ্ত,(Let Swati lekha sengupta)কৌশিক রায়(koushik ray) প্রমুখ অভিনেতা অভিনেত্রী।

চিত্র : রাজ চক্রবর্তী ও স্বাতীলেখা সেনগুপ্ত

ইতিমধ্যেই কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে(Kolkata flim festival) এই ছবি দেখানো হয়ছে প্রয়াত স্বাতিলেখা সেনগুপ্তকে ট্রিবিউট (tribute)জানিয়ে নন্দনে আয়োজন করা হয়েছিল এই ছবির । অভিনেত্রী শুভশ্রী জানান এই ছবি দেখে হাততালিতে ভরে উঠেছিল হল , যা দেখে আশাবাদী অভিনেত্রী সয়ং,পরিণীতা (parineeta),হাবজি গাবজীর(Habji Gabji) পর এবার আরোও এক অন্য ধারার ছবি নিয়ে হাজির হচ্ছেন পরিচালক রাজ চক্রবর্তী(raj chakroborty)।এই ছবির অনেকটা শুটিং পুরুলিয়া(purulia) হয়ছে বলে জানান অভিনেত্রী।

চিত্র : কৌশিক রায় ও পার্নো মিত্র

অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয় তিনি কাকে নিয়ে এই ছবিটি দেখতে আসতে চান হলে ? অভিনেত্রী বলেন তিনি তার শাশুড়ি মায়ের সঙ্গে এই ছবিটি দেখতে চান অপরদিকে অভিনেত্রীর মনের মধ্যে তার প্রিয়জনকে হারানোর ভয়ও কাজ করে তার মধ্যে ।এই ছবিতে শবনমের (shabnam)চরিত্রে দেখা যাবে পার্নো মিত্রকে (parno Mirta)।কিছুদিনের মধ্যেই হলে মুক্তি পাবে রাজ চক্রবর্তীর এই ছবি ।করোনা পরবর্তী সময়ে হলে এসে দর্শকদের এই ছবিটি দেখার অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী ।

Leave a Comment