উরফি জাভেদ(urfi Javed) পর্ন ছবিতে অফার পেয়ে কি বললেন?

সিনেবাংলা ডেস্ক: উরফি জাভেদ( urfi Javed) নামটি আমাদের খুব একটা অপরিচিত নয়। বিগ বস ওটিটি সিজেন ১এর ( biggboss season 1)প্রতিযোগি ও নিত্য নতুন ফ্যাশন স্টাইল এর মধ্য দিয়ে তার জনপ্রিয়তা । তার ফ্যাশন স্টাইল (fashion style)নিয়ে নানারকম তর্ক-বিতর্ক হতেই থাকে। আবারো শিরোনামে চলে এলেন উরফি জাভেদ( urfi Javed) কিন্তু তার ফ্যাশন স্টাইল এর জন্য নয় বরং সংবাদমাধ্যমকে দেওয়া বিস্ফোরক সাক্ষাৎকারের জন্য। যার ফলেই নজর কেড়েছেন উরফি ।

জাবেদের (urfi Javed)ফ্যাশন স্টাইল নিয়ে সমালোচনা এখন তুঙ্গে। তাকে কখনো দেখা যায় বিনা অন্তর্বাসে শাড়িতে। কখনো বা সারা শরীরে নিজের ছবি দিয়ে তৈরি পোশাকে, কখনো বা স্পষ্ট বক্ষ ভাঁজ উন্মুক্ত অবস্থায়, এবার তাকে থেকে দেখা গেল সেফটিপিন দিয়ে তৈরি পোশাকে ।আজ্ঞে হ্যাঁ কালো অন্তর্বাস পরে তার ওপর সেফটিপিনে তৈরি পোশাক পরেছেন। এই পোশাকটি তৈরি করতে নাকি তিনদিন লেগেছে।

সম্প্রতি সংবাদপত্রের সাক্ষাতকারের মাধ্যমে জানা যায় তিনি নাকি পর্ণ ছবিতে অভিনয়ের অফার পেয়েছেন। উরফি জাফেদ( urfi Javed) সংবাদমাধ্যমকে জানান”আমি জানি ফিল্ম ইন্ডাস্ট্রি কখনও আমাকে মেনে নেবে না। সম্প্রতি আমি একজন কাস্টিং ডিরেক্টর বলেছে, আমার ইমেজ নাকি এতটাই বাজে যে কেউ আমাকে ভাল প্রোজেক্টে কাস্ট করবে না। তবে আমি নাকি খুব সহজেই পর্ন ছবিতে কাজ পেতে পারি।” তিনি আরো বলেন”‘আমার কাছে বেশ কিছু অ্যাডাল্ট ছবির অফারও এসেছে। তবে আমি এই ধরনের ছবিতে একেবারেই আগ্রহ নই। শুধুমাত্র খোলামেলা পোশাক পরার মানেই এই নয় যে আমি নীল ছবির নায়িকা।

“উরফির “(urfi javad)কথায় তার কাজের জন্য সে সবকিছু করতে পারে।

Leave a Comment