Dev: শুটিংয়ের ফাঁকে এ কি করলেন দেব! সোশ্যাল মিডিয়ায় ছড়ালো ভিডিও

সিনে বাংলা ডেস্ক : দেব(Dev) টলিউড(Tollywood)- এর জনপ্রিয় অভিনেতা। অনেকগুলো ভালো ছবি উপহার দিয়েছেন তিনি। শুধু অভিনয়ই নয় যে নিজস্ব প্রোডাকশন হাউজ(production house) রয়েছে তাঁর।

তাঁর একটি ছবি পুজোতে রিলিজ(release) হতে চলেছে। যেই ছবিটির নাম ‘কাছের মানুষ'(Kacher Manush)। সেই ছবিতে তাঁর সাথে ঈশা সাহা(Isha Saha), প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chattopadhay) থাকছেন। এই ছবির শুটিং(shooting)-য়ের ফাঁকে দেব(Dev) ও ঈশা(Isha) কলকাতা(Kolkata)-র রাস্তায় দাঁড়িয়ে আনন্দের সাথে ফুচকা খেলেন। তিনি জানান এর আগে তিনি কখনো এতো ফুচকা খাননি। এই ফুচকা খেয়ে তাঁর এতো ভালো লেগেছে যে দর্শকদেরও বলেন এই ফুচকা খেতে।

দেব(Dev)-এর ফিল্মী কেরিয়ার(filmy career) শুরু হয় ‘অগ্নিশপথ'(Agnishapath) ছবির মাধ্যমে। এরপর ‘আই লাভ ইউ'(I Love You), ‘পরাণ যায় জ্বলিয়া রে'(Poran Jay Joliya Re), ‘চ্যালেঞ্জ'(Challenge), ‘চ্যালেঞ্জ ২'(Challenge 2), ‘প্রেমের কাহিনী'(Premer Kahini)-র মতো অনেক হিট(হিট) ছবিতে অভিনয় করেছেন। শুধু তাই নয় কিছুদিন আগের তাঁর মুক্তি পাওয়া ছবি ‘কিশমিশ'(কিশমিশ) ও ‘টনিক'(Tonic) সুপার ডুপার হিট(super duper hit) হয়েছিল।

Leave a Comment