Mithai: বিয়ের পর রুদ্র নীপার জীবনে কি হতে চলেছে জানালেন রুদ্র নীপা নিজে!

সিনে বাংলা ডেস্ক: ‘মিঠাই’ (Mithai)ধারাবাহিকে সম্প্রীতি বিয়ে হয়েছে রুদ্র (Rudra)ও নীপা(Nipa)-র। নীপা(Nipa)-র মা যদিও বিয়েটিকে প্রথমে মেনে নেই নি। তারপর তিনি মেনে নিয়েছেন। তবে বিয়ের পর তাদের জীবনে কি কি মোড় আসে তা দেখবার বিষয়।

এই ব্যাপারে তাদেরকে জিজ্ঞেস করা হলে তারা জানায় সেটি দেখবার জন্য তো অবশ্যই দেখতে হবে ‘মিঠাই'(Mithai) ধারাবাহিকটি। নীপা(Nipa) মানে ঐন্দ্রিলা(Oindrila) বলেন তিনি ধারাবাহিকে চেষ্টা করছেন ভালো বউ হওয়ার। আর রুদ্র(Rudra) অর্থাৎ ফাহিম (Fahim)ও নীপা(Nipa)-কে রাগানোর বলেছেন যে তিনি ও চান তাঁর বউ যেন তাকে ভালোমন্দ রান্না করে খাওয়ায়। ঐন্দ্রিলা(Oindrila) জানিয়েছেন ধারাবাহিকে যেমন হল্লা পার্টি(Halla party) তাঁর প্রেমে সাহায্য করেছে ঠিক তেমনি ঐন্দ্রিলা(Oindrila) নিজেও তাঁর বন্ধুদের প্রেমে সাহায্য করে থাকেন।

এদিকে ধারাবাহিকের একটি প্রোমো(promo) ইতিমধ্যেই বেরিয়ে গেছে। যেখানে দেখা যাচ্ছে  মোদক পরিবা(Modak parivar)- এর সকলে মিলে নীপা (Nipa)ও রুদ্র(Rudra)- র বিয়ের আনন্দে মেতে উঠেছে আর অন্যদিকে ওমি আগরওয়াল (Omi Agarwal) সিড(Sid) – কে মারবার জন্য গুলি চালায় ও সেই গুলিটি মিঠাই(Mithai)-য়ের গায়ে লাগে। এই প্রোমো(promo)-টি দেখে দর্শকেরা ধারাবাহিকের প্রতিটি পর্ব দেখার জন্যে উদগ্রীব হয়ে উঠেছে।

Leave a Comment