Darshana Banik:অভিনেত্রী দর্শনা বণিকের হ্যান্ডব্যাগে মেকআপকীট ছাড়া আর কি থাকে!আসুন জানা যাক

সিনে বাংলা ওয়েব ডেস্ক: টলিউডে(Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বনিক।(darshana banik,) মডেলিং(modeling) দিয়ে যার কেরিয়ারে শুরু তারপরে ধীরে ধীরে অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন। তিনি একের পর এক সিনেমায় করেছেন ।তার অভিনয় প্রশংসিত হয়েছে। তিনি ব্যোমকেশে(bomkesh) নামে ওয়েব সিরিজে অভিনয় করেছেন দর্শনা (darshana)

চিত্র : দর্শনা বনিক

দর্শনা বরাবরই পছন্দ করেন ব্যান্ডেড(bandred) জিনিস ।তা ঘড়ি থেকে শুরু করে ব্যাগ । আগে তিনি দেখেন কোন কোম্পানির জিনিস ।এমনকি অভিনেত্রী বলেন তিনি বোম্বে কিংবা গোয়াতে গিয়েও নাকি ফুটপাতের জিনিস কিনবেন না ।তবে অভিনেত্রী বলেন এতে তার কাউকে ছোট করার উদ্দেশ্য নেই , এটা সম্পূর্ন অভিনেত্রী ব্যাক্তিগত পছন্দ। অভিনেত্রী বলেন এতে হয়ত তাকে অনেকে বাঁকা কথাও বলবেন।

চিত্র : দর্শনা বনিক

অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয় তিনি তার ব্যাগের ভেতর ঠিক কি জিনিস,অভিনেত্রী তার উত্তরে জানান জলের বোতল,(bottle)লিপবাম,(lipbum) সানস্ক্রিন (sunscreen)ইত্যাদি। তবে তিনি মেকআপ কীট (make up kit)ক্যারি করেন না । অভিনেত্রী এও বলেন তিনি সেভাবে দাম কমাতে পটু না একবার এক জায়গায় গিয়ে তিনি কিছু জিনিস কিনেছিলেন সব মিলিয়ে তার খরচ হয়েছিল ১৬০০,তিনি বলেছিলেন ১৪০০ তাই তিনি যে দর কমাতে একবারই পটু না তা এর থেকে স্পস্ট ।সম্প্রতি কিছুদিনের মধ্যে তাকে দেখা যাবে নতুন এক সিনেমায় । কিছুদিনের মধ্যেই অভিনেত্রী দর্শনা দর্শকদের সামনে ধরা দেবে এক অন্য লুকে।

চিত্র : দর্শনা বনিক

Leave a Comment