Trina Saha: নীল বললে এরকম রিয়াকশন আসবে না! এ কি বললেন তৃণা।

সিনে বাংলা ডেস্ক: তৃণা সাহা(Trina Saha) অর্থাৎ আমাদের সকলের প্রিয় গুনগুন(Gungun) ছোট পর্দার এক পরিচিত মুখ। তাকে বর্তমানে ‘খড়কুটো'(Khorkuto) ধারাবাহিকে দেখা যাচ্ছে। তিনি শুধু ছোট পর্দায় নয় বড় পর্দায়ও অভিনয় করছেন।

অভিনয়ের পাশাপাশি তিনি নাচ করতে ও ঘুরতে যেতে ভালোবাসেন। সময় পেলেই তাঁর স্বামী নীল ভট্টাচার্য্য+Neel Bhattacharya)- এর সাথে ঘুরতে চলে যান । বর্তমানে তিনি ‘ড্যান্স ড্যান্স জুনিয়র ‘(Dance dance junior)-এ মেন্টর(mentor)- এর স্থানে যোগ দিয়েছেন। তাঁর জীবনের অজানা কি কি তথ্য জানালেন সকলের সাথে।

তাকে অনেক প্রশ্ন করা হলো ঘুম থেকে উঠে কি করেন তিনি। তিনি জানান চোখ খোলেন আগে। সকালে উঠে কি করতে ভালো লাগে না? তিনি জানান তাকে আমলা আরো অনেক কিছুর জল খেতে হয় যেটা তিনি একদম পছন্দ করেন না। তিনি চা না কফি(coffee) কি খেতে ভালোবাসেন? তিনি চা খেতে ভালোবাসেন । তিনি কি রান্না করতে পারেন? তিনি জানান হ্যাঁ তিনি সব কিছুই রান্না করতে পারেন মোটামুটি। ত্বকের যত্ন কিভাবে নেন? ক্লিন্সিং(cleansing),টোনিং(toning) ও ময়শ্চারাইজিং(moisturizing) করেন রোজ। তাঁর চিট মিল(cheat meal)? তিনি বলেন চকোলেট(chocolate), মাটন(mutton) এগুলোই। তিনি আরো জানান তাঁর পছন্দের কোস্টার (co-star) হলো কৌশিক রায়(Kaushik Das)। কারণ কোস্টার(co-star) হিসেবে খুবই ভালো , সাপোর্ট করেন (support) ভালো অভিনয় করেন তিনি। তিনি কি সুপার পাওয়ার(super power) পেতে চান? তিনি জানান তিনি গায়েব হতে চান যাতে সকলে তাঁর ব্যাপারে কি বলেন তা তিনি শুনতে পান। তিনি নিজেকে নীল(Neel)- এর স্ত্রী হিসেবে কতো নম্বর (number) দেবেন ? তিনি নিজেকে ৭ দিতে চান । তিনি জানান তিনি শাহরুখ খান(Sharukh Khan)- এর বিশাল বড় ভক্ত। তৃণা(Trina) চান শাহরুখ খান(Sharukh Khan) তাকে সেই বিখ্যাত পালাট পালাট(Palat palat) ডায়ালগ(dialouge) বলুক। তারপর তাকে জিজ্ঞেস করা হল নীল(Neel) বললে চলবে না। তিনি জানান না নীল(Neel) বললে সেরকম রিয়াকশন(reaction) আসবে না তাঁর।

Leave a Comment