Swastika Mukherjee: কেমন পাত্র চাই স্বস্তিকার ? জানালেন নিজেই

আবারো আনুষ্কা শর্মার প্রযোজিত ছবিতে স্বস্তিকা মুখোপাধ্যায়!

Swastika Mukherjee
চিত্র: স্বস্তিকা মুখোপাধ্যায়


সিনে বাংলা ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায(Swastika Mukherjee) টলিউড(Tollywood)- এর জনপ্রিয় অভিনেত্রী। শুধু টলিউড(Tollywood)- এরই নয় তিনি বলিউড(Bollywood)- এও সমানভাবে কাজ করছেন। তাঁর অভিনয় ও ফ্যাশন(fashion) নিয়ে প্রশংসার শেষ নেই। কিন্তু শুধু তাই নয় তিনি খাদ্যরসিকও বটে।

Swastika Mukherjee
চিত্র: স্বস্তিকা মুখোপাধ্যায়

নেটফ্লিক্স(Netflix)- এ আসছে স্বস্তিকা

মুখোপাধ্যায়(Swastika Mukherjes)-এর নতুন ছবি
তাঁর নেটফ্লিক্স(Netflix)-এ আরো একটি ছবি মুক্তি পেতে চলেছে। যেই ছবিটির নাম ‘কালা'(Qala) । এটি ছবিটিও আনুষ্কা শর্মা(Anushka Sharma)-র প্রযোজনায় হচ্ছে। তিনি এর আগে আনুষ্কা শর্মা(Anushka Sharma)-র ‘পাতাল লোক'(Patal Lok)- এ অভিনয় করেছিলেন। এই নতুন ছবিতে ইরফান খান(Irfan Khan)- এর ছেলে বাবিল(Babil)-কে দেখা যাবে। ছবিটি ডিসেম্বর এর ১ তারিখ মুক্তি পেতে চলেছে। এই ছবিতে তৃপ্তি দিমরি(Tripti Dimri)-ও থাকছেন ।

‘Qala' and ‘Kora Kagazz' movie' poster
চিত্র: ‘কালা’ ও ‘কোরা কাগজ’ ছবির পোস্টার

পাত্র চাই বিজ্ঞাপন দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়



অভিনেত্রী সবসময়ই অ্যাক্টিভ(active) থাকেন সোশ্যাল মিডিয়া(social media)-য়। গত বৃহস্পতিবার তিনি একটি পাত্র চাই বলে বিজ্ঞাপন দিয়েছিলেন। যেখানে তিনি লিখেছিলেন তাঁর কেমন পাত্র চাই। তিনি বলেছিলেন গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে। পাত্রকে বই ভালোবাসতে হবে। গান শুনতে ভালোবাসতে হবে। অন্যদিকে ঘুরতেও ভালোবাসতে হিবের। বাংলা ভাষা জানতে হবে। তাকে ভালো না বাসলেও হবে। কিন্তু কুকুরদের ভালোবাসতে হবে। এসব গুন থাকলে পাত্রকে যোগাযোগ করতে বলেছিলেন তিনি।

Swastika Mukherjee
চিত্র: স্বস্তিকা মুখোপাধ্যায়

এই বিজ্ঞাপনের মূল হল ফটোশুট(photoshoot)। এক সংবাদ মাধ্যমের বিয়ের মরশুমের শুট(shoot) ছিল এটি। সেই ফটোশুট(photoshoot)- এর ভিডিও(video) শেয়ার(share) করেছিলেন তিনি। অন্যদিকে গত শুক্রবার (২৫ নভেম্বর) মুক্তি পেয়েছে স্বস্তিকার নতুন হিন্দি সিনেমা ‘করা কাগজ’(Kora Kagaz)। নওনীত রঞ্জন(Lavneet Ranjan)- এর পরিচালিত এই ছবিতে স্বস্তিকা(Swastika) ছাড়াও রয়েছেন রজত কাপুর(Rajat Kapoor), আইশানি যাদব(Aishani Yadav) এর মত আরো অনেকে।

চিত্র: ‘কালা’ ছবিরট্রেইলার

Leave a Comment