Koushani Mukherjee: অঙ্কুশের ব্যাপারে একি বললেন কৌশানি!


সিনে বাংলা ডেস্ক: অঙ্কুশ হাজরা(Ankush Hazra) টলিউড(Tollywood)- এর এক বিখ্যাত অভিনেতা। তিনি বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তাকে অনেক নায়িকার সাথেই জুটি বাঁধতে দেখা গিয়েছে। তার মধ্যে কৌশানি মুখার্জী (Koushani Mukherjee), মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), নুসরাত জাহান (Nusrat Jahan) অন্যতম।

কৌশনি(Koushani) অঙ্কুশ(Ankush)- এর সাথে অভিনয়ের অভিজ্ঞতার কথা ভাগ করেছিলেন এক সাক্ষাৎকারে। যেখানে তিনি অঙ্কুশ(Ankush)- এর ব্যাপারে যা বলেছিলেন তা শুনে দর্শকেরা অবাক হয়ে যাবেন। তিনি বলেছিলেন অঙ্কুশ(Ankush) খুবই কিপটে। টাকা খরচ করতে চান না । যদি তিনি কাউকে তাঁর গাড়ী করে কোথাও ছেড়ে আসেন তাহলে তেলের দাম, এবং কারোর খাবারের বিল(bill) দেন তাহলে সেটা ফেরত চান। কৌশানি(Koushani) আরো বলেন তিনি এমন কিপটে মানুষ দেখেন নি কোনোদিন ।

যদিও অনেকেই অঙ্কুশ(Koushani)-কে কিপটে বলে থাকেন। এমন কি অঙ্কুশ(Ankush)- এর প্রেমিকা অর্থাৎ ঐন্দ্রিলা(Oindrila) ও নিজে এই কথাটি স্বীকার করেছেন যে অঙ্কুশ (Ankush) খুব কিপটে। তাকে দিয়ে টাকা খরচা করানো খুব মুশকিল। খরচা করতেই চান না তিনি। অঙ্কুশ(Ankush) ও ঐন্দ্রিলা(Oindrila)-র সম্পর্ক বহু দিনের। তারা একসাথে ঘুরতে যান। কিছুদিন আগেই তাঁরা একসাথে একটি ছবিতে অভিনয় করেছিলেন।

Leave a Comment