Madhumita Sarcar: নিজের প্রতি হওয়া অন্যায় নিয়ে মুখ খুললেন মধুমিতা সরকার!

এ কী বললেন অভিনেত্রী মধুমিতা?

Madhumita Sarkar
চিত্র: মধুমিতা সরকার



সিনে বাংলা ডেস্ক: মধুমিতা সরকার(Madhumita Sarcar) টলিউড(Tollywood)- এর একজন বিখ্যাত অভিনেত্রী। তিনি একাধিক বাংলা ছবিতে অভিনয় করেছেন। বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে ‘বোঝেনা সে বোঝেনা'(Bojhena Se Bojhena) ধারাবাহিকে অভিনয় করবার পর থেকেই তাঁর জনপ্রিয়তা দ্বিগুণ হয়ে যায়। তাঁর অভিনয় করা পাখি চরিত্রটি আজও জনপ্রিয় দর্শকদের মধ্যে।

Madhumita Sarkar
চিত্র: মধুমিতা সরকার

মোটা হওয়ায় আমার ফটো ফটোশপ করা হয় ” মধুমিতা

তাঁর একটি ভিডিও(video) খুব ভাইরাল(viral) হচ্ছে কিছুদিন ধরেই। কী সেই ভিডিও(video) চলুন জেনে নি। ভিডিও(video)-টি অনেকদিন আগের। ভিডিও(video)-তে মধুমিতা(Madhumita) ও অপরাজিতা আঢ্য(Aprajita Adhya)-কে দেখা যাচ্ছে একটি সাক্ষাৎকারে। সেখানে মধুমিতা(Madhumita) বলেন যে যখন তিনি প্রথম প্রথম অভিনয়ে আসেন তখন একটি শুট(shoot)- এ তাকে মোটা লাগায় তাঁর মুখে ফটোশপ(photoshop) করে অন্য একজনের ফটো(photo) বসানো হয়। তাঁর তখন খুব কষ্ট হয়েছিল। তিনি ঠিক করে নিয়েছিলেন যে নিজেকে এমন জায়গায় নিয়ে যাবেন যে তাকে বাদ দেওয়ার কথা কেউ ভাবতে না পারে।

Madhumita Sarkar
চিত্র: মধুমিতা সরকার

জনপ্রিয় হওয়ার পর ও অনেকটাই সম্মান পান অভিনেত্রী

এরপর তিনি আস্তে আস্তে জনপ্রিয় হয়। এরপর আরো একটি শুট(shoot) হয় যেখানে অন্য একজনের মুখে তাঁর মুখ ফটোশপ(photoshop) করে বসানো হয়।  এরপর তাকে সেটির জন্য পারিশ্রমিকও দেওয়া হয়েছিল। যদিও তাঁর কষ্ট হয়েছিল তবুও কিছু করার ছিল না তখন।

Leave a Comment