সাজিকে (saji)উদ্ধার করে কী বার্তা দিল গুনগুন(gungun)? মুহূর্তের মধ্যেই ভাইরাল হলো “খরকুটো” (khorkuto) ধারাবাহিকের পর্ব!

সিনে বাংলা ডেস্ক:” গুনগুন” (Gungun )নামটা আমাদের কারোরই অপরিচিত নয়। স্টার জলসার (star jalsha)”খরকুটো “(khorkuto)ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে আমাদের সবার প্রিয় তৃনা সাহা (Trisha Saha)অর্থাৎ গুনগুনকে(gungun)। টিআরপি লিস্টে(TRP list) সাফল্যের কারণে রাতের স্লট ছেড়ে দুপুর দুটোর সময় চলে আসে গুনগুন পরিবার।ধারাবাহিকটির নতুন চমকে দর্শকের মন কেড়ে নিয়েছে । দর্শকেরা খুবই পছন্দ করেছেন এই ধারাবাহিকটি পর্বটিকে। দর্শকেরা নানাভাবে তাদের পছন্দ করার কথা তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

প্রসঙ্গত এই ধারাবাহিকটি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছে “সাজি”( saji)। স্রোত অর্থ স্বামীকে নিষিদ্ধ পল্লীতে বিক্রি করে দিয়েছিল। আর এর আগেই দেখেছি আমরা নানা কুমতলব এটে সাজেকে বিপদে ফেলার চেষ্টা করেছে এবং সাজির বাড়ির লোকের কাছেও সাজেকে খারাপ করতে চেয়েছে।কিন্তু বর্তমানে সাজের পরিবার অর্থাৎ মুখার্জি পরিবারের( Mukherjee parivar)লোকেরা সাজিকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসে।

এরপরে লজ্জিত সাজি কে ধারাবাহিকের মুখ্য চরিত্র অভিনীত গুনগুন(gungun) সাজি কে বলে”তোমার চোখ দিয়ে এবার আগুন ঝরুক সাজি আর কাঁদলে চলবে না যারা তোমার ক্ষতি করেছে তাদের সবাইকে এবার তোমাকে শাস্তি দিতে হবে”। গুনগুন আরো বলে”সাজি তুমি ভয় পেওনা তুমি না একজন শিক্ষিত মেয়ে তাই ওসব কথায় কান দিও না বাড়ি ফিরে যাও”। শুধু সাজিকে নয় তার পাশাপাশি সাজির বাবা অর্থাৎ পটকা(potka) কেউ বলে “আর পটকা তোমার এবার দায়িত্ব তোমার মেয়েটাকে আগলে রাখা ওর জীবনে যেই ক্ষত টা হয়েছে সেটা তোমরাই পারবে সারিয়ে তুলতে।। একজন ভালো বাবা হয়ে ওঠো এবার”।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকেরা তাদের ভালোবাসা উজাড় করে দিয়েছেন এ ধারাবাহিকটি কে। দর্শকেরা আরও জানান ধারাবাহিকটির পর্ব মনে দীর্ঘদিন থাকবে মন থেকে মুছবেন না। কারণ একেবারে বাস্তব ধর্মীয় ঘটনা তুলে ধরেছে এই পর্বটি মধ্যে। এর থেকে বোঝা যায় “খরকুটো” (khorkuto)জনপ্রিয়তা এখন সবার মুখে মুখে।

Leave a Comment