Dev – Rukmini: মৌনী রায়ের সাথে মগ্ন দেব! দেখে একি করলেন রুক্মিণী ?

সিনে বাংলা ডেস্ক: টললিউড(Tollywood)- এর জনপ্রিয় জুটি হলো দেব – রুক্মিণী(Dev-Rukmini)। তাঁরা সবসময় চর্চায় থাকেন। শুধু একসাথে ছবিই নয় সবসময় একসাথে থাকেন তাঁরা।

তাদেরকে এখন স্টার জলসা(Star Jalsha)-র জনপ্রিয় শো(show) ‘ড্যান্স ড্যান্স জুনিয়র'(Dance Dance Junoir)- এ দেখা যাচ্ছে। তাঁরা বিচারক হিসেবে আছেন সেখানে। প্রত্যেক সপ্তাহেই নানারকম চমক থাকছে এই শোতে। কখনো ছোট বাচ্চাদের দারুণ নাচ দর্শকের মন জয় করছে তো কখনো বলিউড(Bollywood)- এর সুপারস্টার(superstar)- রেরা নজর কাড়ছে দর্শকের। এবার পরবর্তী পর্বে আসতে চলেছেন মৌনী রায়(Mouni Roy)। মৌনী রায়(Mouni Roy) বাংলার মেয়ে হয়ে বলিউড(Bollywood)- এ দারুণ অভিনয় করছেন। তাতে আমাদের গর্বের শেষ নেই।

ইতিমধ্যেই চ্যানেল(channel) কর্তৃপক্ষ সেই ট্রেইলার(trailer) শেয়ার(share) করে দিয়েছেন। যেটি দেখে দারুণ খুশি দর্শকেরা। তবে দর্শকেরা খুশি হলেও রুক্মিণী মৈত্র(Rukmini Maitra) মোটেও খুশি নন। কিন্তু কেনো? আসলে শো(show)-তে দেব(Dev)- এর সাথে মৌনী(Mouni)-কে নাচতে দেখা গিয়েছে আর সেটি দেখেই রুক্মিণী(Rukmini)-র মন খারাপ। হয়তো তিনি দেব(Dev)- এর পাশে অন্য কাউকে মেনে নিতে পারেননি। এই ছবিটি আসলে ফ্যানেরা এডিট করে মজা করেছেন। আসলে এরম কোনো ব্যাপারই নয়।

Leave a Comment