Rukmini Miatra: আলিয়া ভাট, কোয়েল, জয়া আহসানকে অকপট রুক্মিণী!

সিনে বাংলা ডেস্ক: রুক্মিণী মৈত্র(Rukmini Maitra) টলিউড(Tollywood)- এর অন্যতম ব্যস্ত অভিনেত্রী। ‘চ্যাম্প'(Champ) থেকে শুরু করে ‘কিশমিশ'(Kishmish) একের পর এক হিট(hit) ছবি দিচ্ছেন তিনি। তাকে এখন স্টার জলসা(Star Jalsha)-র একটি রিয়েলিটি শো(reality show)-তে বিচারক হিসেবে দেখা যাচ্ছে।

সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে নিজের গোপন কথাগুলো শেয়ার(share) করেছেন দর্শকের সাথে। প্রথমেই জিজ্ঞাস করা হয়েছিল তিনি সকালে উঠেই প্রথমে কি করেন? তিনি জানান তিনি চোখ খোলেন। সকালে উঠে কি করতে ভালো লাগে না আপনার? তিনি বলেন সোশ্যাল মিডিয়া(social media) চেক(check) করতে ভালো লাগে না। চা না কফি(coffee)? তিনি জানান তিনি কোনোটাই খান না। রান্না করতে পারেন? না পারেন না। ওয়েইরদেস্ট(weirdest) কোন কাজ? তিনি জানান তিনি একবার কাঁকড়া বিছা খেয়েছিলেন।

এরপর তিনি কিভাবে তাঁর ত্বকের যত্ন নেন সেটি জানান। তাঁর যেহেতু শুষ্ক ত্বক তাই মধু ব্যবহার করেন। এরপর পিম্পল(pimple) হলে গ্রিন টি(green tea) পাউডার(powder) ব্যবহার করেন ত্বকে। ফেভারিট চিট মিল (favourite cheat meal) ? তিনি বলেন তাঁর কাছে রোজই চিট ডে(cheat day)। আপনার ফেভারিট ডাইলগ(favoirite dialouge)? তিনি শাহরুখ খানে(Shahrukh Khan)- এর ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে'(Dilwale Dulhaniya Le Jayenge) এর বিখ্যাত ডায়ালগ(dailouge) বললেন। এরপর তিনি জানান তাঁর প্রিয় অভিনেত্রী হলেন জয়া আহসান(Jaya Ahsan), ঈশা সাহা(Isha Saha), কোয়েল মল্লিক(Koyel Mallick) ও আলিয়া ভাট(আলিয়া Bhat)।

Leave a Comment