Solanki Roy: শাশ্বত চট্টোপাধ্যায় ও বিদ্যা বালানকে নিয়ে অকপট সোলাঙ্কি!

সিনে বাংলা ডেস্ক: সোলাঙ্কি রায়(Solanki Roy) বাংলা টেলিভিশন(telivision) জগতের এক পরিচিত মুখ। তিনি বর্তমানে ‘গাঁটছড়া'(Gaatchora) ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। তাঁর অভিনয়ের শুরু হয় ইচ্ছে নদী ধারাবাহিক দিয়ে। তাঁর অভিনয়ে মুগ্ধ সকলেই।

এবার তিনি এক সাক্ষাৎকারে নিজের খুঁটিনাটি সব তথ্য শেয়ার(share) করলেন। প্রথমেই তিনি জানালেন তিনি সকালে উঠে ঘড়ি দেখেন এটি দেখবার জন্য যে তাঁর শুটিং(shooting)- এ দেরী হলো কিনা সেটা বুঝবার জন্য। তিনি জানান তাঁর সকালে উঠতেই ভালোবাসেন না। তিনি কফি(coffee) খেতে ভালোবাসেন। ব্ল্যাক কফি(coffee) চিনি ছাড়া খেতে পছন্দ করেন। তিনি বলেন তিনি ভালো রান্না করতে পারেন। মাঝে মধ্যেই নানান খাবার বানিয়ে থাকেন। তিনি খুব একটা নিজের ত্বকের যত্ন করেন কারণ তিনি খুব কুড়ে। ত্বককে ভালো রাখতে তিনি ফল খান। ফল খেতে তিনি ভালোবাসেন।

এরপর তিনি জানান তিনি শুধু ফলই নয় খেতে খুব ভালোবাসেন। তিনি বলেন তিন নাচ,ও অভিনয় করতে খুবই ভালোবাসেন। এছাড়াও তিনি বললেন তিনি বিদ্যা বালান(Vidya Balan), শাশ্বত চট্টোপাধ্যায়(Saswata Chattopadhyay)- এর সাথে কাজ করতে চান। নাচ ও অভিনয় ছাড়াও তিনি ছবি দেখতে এবং গান শুনতে ভালোবাসেন।

Leave a Comment