দু ব্যাগ ভর্তি কি কি থাকে মিতুলের ব্যাগে! দেখে নিন আপনি নিজে।

চিত্র: আরাত্রিকা মাইতি

সিনে বাংলা ডেস্ক: কয়েকদিনের মধ্যেই মানুষের মন জয় করে নিয়েছে ‘খেলনা বাড়ি’। তারই সঙ্গে ধারাবাহিকের অভিনেত্রী মিতুল ও মানুষের মনে জায়গা করে নিয়েছে। আর তাই এবার আমরা দর্শকের প্রিয় মিতুলের ব্যাগে কি কি জিনিস থাকে তা তুলে ধরবো আপনাদের সামনে। তাহলে চলুন দেখে নিই মিতুলের ব্যাগ।

চিত্র: আরাত্রিকা মাইতি

অভিনেত্রী জানান তিনি নিজেও জানেন না কি কি রয়েছে তার ব্যাগে। প্রথমেই ব্যাগের ছোট পকেট থেকে বেরিয়ে আসে দুটি ব্যান্ডেড। তিনি জানান নতুন জুতো পরলে তার পা এ ফোস্কা পরে যায় তাই ব্যান্ডেড তার খুব প্রয়োজনীয় জিনিস। তারপর ব্যাগ থেকে বেরোয় একটি অন্য পাউচ। যার মধ্যে তার সমস্ত ছোটখাটো সাজার জিনিস থাকে। পাউচ ভর্তি লিপস্টিক বেরিয়ে আসে। দুটো পকেট পারফিউম পাওয়া যায় যা তিনি ব্যবহার করেন না বলেই জানিয়েছেন। এরপর তার ব্যাগ থেকে এমন অনেক জিনিস বেরোয় যা তিনি ব্যবহারই করেন না কখনো। এরপর সেই ব্যাগ থেকে তার চরিত্রের স্ক্রিপ্ট ও পাওয়া যায়। তিনি জানান পরের দিন শ্যুটিং এর জন্য সে আগের রাতেই স্ক্রিপ্ট নিয়ে চলে যায় বাড়িতে লুকিয়ে লুকিয়ে। এমনকি তার ব্যাগে দরকারী অনেক মাস্ক ও পাওয়া যায়।

চিত্র: আরাত্রিকা মাইতি

এরপর চমক দিয়ে তিনি আরও একটি বড়ো ব্যাগ সামনে আনেন। জানান এই ব্যাগটি ও তিনি ফ্লোরে নিয়ে আসেন। এর মধ্যে তার বিভিন্ন দরকারী জিনিস পাওয়া যায়। দুটি সানগ্লাসের ও দেখা মেলে। যেগুলো তিনি পরেও দেখান দর্শকদের। তিনি এমনও বলেন, নিজের মুখের থেকে বড়ো সানগ্লাস পরতেই তার ভাল লাগে। এমনকি তিনি পুতুলের একটি ছোট্ট ব্যাগও রাখেন তার সাথে। যেটি তার ক্লাস থ্রি- এর ব্যাগ বলে তিনি জানান। তার সমস্ত ব্যাগ থেকে অল্প কিছু পয়সাও পাওয়া যায়। তারপর তিনি মজা করেই বলেন যে, “আমার ব্যাগে অনেক টাকা আছে, তা নিয়ে কোন চিন্তা নেই।”

Leave a Comment