দেখে নিন কি কি থাকে তোর্সার এতগুলো ব্যাগে!!

চিত্র: তন্নি

সিনে বাংলা ডেস্ক: আজকে জেনে নেব সকলের পছন্দের তন্নি নিজের ব্যাগে (bag) কি কি রেখে থাকেন। প্রথমেই যখন তিনি জানতে পারেন আজকে তার ব্যাগের মধ্যে থাকা জিনিস দেখা হবে তখন তিনি কিছুটা ঘাবড়েই যান। কারণ তার কথা অনুযায়ী তার ব্যাগ প্রচন্ড অগোছালো থাকে। তিনি একটি বিশেষ সিক্রেট (Secret) ও জানান যে, তার ব্যাগ মা গুছিয়ে দেন। আর তিনি সেই ব্যাগ অগোছালো অবস্থায় বাড়ি ফেরত নিয়ে যান।

চিত্র: তন্নি

তারপর ভয়ে ভয়েই একটা বড়ো ব্যাগ তিনি খুলে ফেলেন। এরপর একে একে তার ব্যাগ থেকে একটা ছোট পাউচ বেরোয়। যার মধ্যে পাওয়ার ব্যংক (power bank), হেডফোন (headphone) এমনসব জিনিস থাকে। তারপর বড়ো ব্যাগ থেকে একটি ছোট মেক আপ (make up) বক্স ও পাওয়া যায়। এছাড়াও ব্যাগে বিভিন্ন ধরনের খাবার যেমন, আলমন্ড (almond), কাজুবাদাম রাখা রয়েছে দেখা যায়। তিনি বলেন সবাই ভাবে তিনি ডায়েট করেন কিন্তু আসলে তা সত্যি নয়। এরপর দেখা যায় তার ব্যাগে ডিব্বায় ভরা বিভিন্ন ওষুধ পাওয়া যায়। তিনি জানান তার মা কাগজে লিখে ওষুধ (medicine) গুলো ভরে রেখে দেয়। ব্যাগে জলের বোতল ও ছিল।

চিত্র: তন্নি

তারপর ব্যাগের বাকি দুটো পকেট থেকে বিভিন্ন মাস্ক (mask), স্যানিটাইজার স্প্রে (Sanitizer spray), ফেস ওয়াশ (Face wash), অনেক গুলো হ্যান্ড ওয়াশ (Hand wash) মেলে। তিনি জানান যখনই ড্রেসিং রুমে (Dressing room) ঢোকেন তিনি স্প্রে করে ঢোকেন আবার বেরোনোর সময় স্প্রে (spray) করে বেরোন।

চিত্র: তন্নি

শেষে তাকে ব্যাগ চেক করার অভিজ্ঞতা নিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, প্রথমে অগোছালো ব্যাগ (bag) নিয়ে অপ্রস্তুতিতে পড়লেও এখন তার এই অভিজ্ঞতা (experience) ভালোই লাগছে। তিনি বলেন, “আমার মতো এতো বড়ো বড়ো ব্যাগ (Bag) নিয়ে মনে হয় না কেউ সেট এ আসেন।”

Leave a Comment