Rohit Samanta: এখন কি করছেন শ্রীময়ীর বড় ছেলে?

সিনে বাংলা ডেস্ক: রোহিত সামন্ত (Rohit Samanta)অর্থাৎ শ্রীময়ী(Shreemoyee)-র বড় ছেলে জাম্বো(Jumbo)-কে সকলেই চেনে। শ্রীময়ী(Shreemoyee)-তে তিনি খল চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছেন। এর আগে তিনি বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন। যেমন ‘বয়েই গেলো'(Boyei Gelo), ‘চোখের বালি'(Chokher Bali)-র মতো আরো অনেক ধারাবাহিক করেছেন তিনি। তাঁর ‘বয়েই গেলো'(Boyei Gelo) ধারাবাহিকের অভিনয় আজও মানুষ মনে রেখেছেন।

শ্রীময়ী(Shreemoyee)-তে তিনি তাঁর মায়ের সাথে যে ব্যাবহার করতেন তা দেখে দর্শকেরা দারুন খেপেও যেতেন। বেশ কয়েকদিন হয়ে গিয়েছে শ্রীময়ী(Shreemoyee) শেষ হওয়ার কিন্তু তাকে এখন কোনো ধারাবাহিকেই দেখা যাচ্ছে না। তবে কি অভিনয় ছেড়ে দিলেন তিনি নাকি বিরতি নিয়েছেন? এগুলো জানতে উদগ্রীব দর্শকেরা।

তাঁর একটি প্রযোজনা সংস্থাও রয়েছে। হয়তো তিনি প্রযোজনায় ব্যস্ত। তবে তাকে ধারাবাহিকের পাশাপাশি বাংলা ছবিতে অনেক পার্শ্ব চরিত্রেও দেখা গিয়েছে তাকে। অভিনয় ছাড়াও তিনি ফটো(photo) তুলতেও ভালোবাসেন। তাই তিনি ক্যামেরা(camera) নিয়ে যখন তখন ছবি তোলেন তিনি । তবে ভবিষ্যতে তিনি আবার ফিরবেন কিনা তা এখন সময়ের অপেক্ষায়।

Leave a Comment