Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলার মৃত্যুর পর কোথায় হারিয়ে গেলেন সব্যসাচী ?

কোথায় আছেন এখন সব্যসাচী (Sabyasachi)?

Aindrila and Sabyasachi
চিত্র: ঐন্দ্রিলা ও সব্যসাচী



সিনে বাংলা ডেস্ক: আজ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা(Aindrila Sharma)-র মৃত্যুর এক মাস হয়ে গেছে। তাঁর পরিবারের সদস্যরা এখনো সেই শোক কাটিয়ে উঠতে পারেননি। অভিনেত্রী ব্রেইন স্ট্রোক(brain stroke)- এ আক্রান্ত হয়েছিলেন প্রথমে। এরপর মাঝে অল্প সুস্থ হলেও গট মাসের ২০ তারিখ (20 November) – এ একাধিকবার কার্ডিয়াক অ্যারেস্ট(cardiac arrest) হওয়ায় তাঁর মৃত্যু ঘটে।

Aindrila Sharma
চিত্র: ঐন্দ্রিলা শর্মা

ঐন্দ্রিলা(Aindrila)-র মৃত্যুর পর সমস্ত সামাজিক মাধ্যম থেকে দূরে চলে যান সব্যসাচী (Sabyasachi)



তাঁর এই মৃত্যুতে পরিবারের সদস্যরা যেমন ভেঙে পড়েছে ঠিক তেমনি তাঁর ভালোবাসার মানুষ সব্যসাচী(Sabyasachi)ও ভেঙে পড়েছেন। ঐন্দ্রিলা(Aindrila) যখন হাসপাতালে ভর্তি ছিলেন তখন তাঁর স্বাস্থ্য সম্বন্ধে নানারকম আপডেট(update) দিতেন সব্যসাচী(Sabyasachi)। কিন্তু তাঁর মনের মানুষের মৃত্যুর পর সে সকল সোশ্যাল মিডিয়া(social media) থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। এরপর থেকে তাকে আর দেখাই যাচ্ছে না। কিন্তু কোথায় আছেন এখন তিনি? কেমনই বা আছেন তিনি? উঠছে নানান প্রশ্ন।

Sabyasachi Chowdhury
চিত্র: সব্যসাচী চৌধুরী

এখন কেমন আছেন সব্যসাচী (Sabyasachi)?



ঐন্দ্রিলা(Aindrila) ও সব্যসাচী(Sabyasachi)-র বন্ধু অভিনেতা সৌরভ দাস(Suarav Das) যদিও জানিয়েছিলেন যে সব্যসাচী(Sabyasachi) এখন নিজেই মতোই আছেন। তিনি নিশ্চয়ই সব্যসাচী(Sabyasachi)-কে দেখে রাখবেন। সব্যসাচী(Sabyasachi) তাঁর পরিবার ও ঐন্দ্রিলা(Aindrila)-র পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। কিন্তু এখন বন্ধুদের সাথেও দেখা যায়না। সব্যসাচী(Sabyasachi), সৌরভ(Saurav)ও তাঁদের আরো বন্ধুরা মিলে একটি ক্যাফে(cafe)-ও খুলেছিল। যেখানে মাঝে মধ্যেই একসাথে দেখা মিলত ঐন্দ্রিলা(Aindrila), সব্যসাচী(Sabyasachi) , সৌরভ
দাস(Saurav Das)- এর। কিন্তু আর সব্যসাচী(Sabyasachi)-র দেখা মেলে না সেই ক্যাফে(cafe)-তেও। সুতরাং বোঝাই যাচ্ছে যে সে প্রিয়জনকে হারিয়ে খুবই ভেঙে পড়েছেন।

Aindrila and Sabyasachi
চিত্র: ঐন্দ্রিলা ও সব্যসাচী

Leave a Comment