রানী রাসমণি( Rani rasmoni)সিরিয়ালের কোন অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসতে চলেছে?

টলিপাড়ার লেগেছে বিয়ের হিড়িক। একের পর এক জুটির বিয়ে হয়েই চলেছে।এবার বিয়ের পিঁড়িতে বসছেন ২৫ বছরের নায়িকা সোমাশ্রী ভট্টাচার্য(somasree Bhattacharjee) । জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমনি(karunamoyee Rani rashmoni) ধারাবাহিকে প্রসন্নময়ী(Prasannamoyee) চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পান তিনি। সেখান থেকেই ইকির মিকির ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পান তিনি। ইকির মিকির ধারাবাহিকের মাধ্যমে নিজেকে ফুটিয়ে তুলেছেন তিনি। হবু বরের নাম শুভজিয় রায়।

আগামী ৭ জুন বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। দুর্গাপুরে বসবে বিয়ের মণ্ডপ। কলকাতায় হবে রিসেপশন। ১০ তারিখের সেই অনুষ্ঠানেই থাকবেন টেলিপাড়ার তারকারা। অভিনেত্রী এক ইন্টারভিউ তে বলেন, ‘‘আমার বিয়ে হওয়ার কথা ছিল গত মার্চ মাসেই। কিন্তু বু চলে যাওয়ার পরে সেই তারিখ পিছিয়ে দেওয়া হয়। বু সব সময়ে চাইত, আমি হেসে খেলে, আনন্দ করে বিয়ে করি। তাই বু যা চাইত, সেটাই করতে চেষ্টা করছি।

’’আসলে গত ফেব্রুয়ারি মাসে প্রয়াত হয়েছেন তার বাবা । কিডনির সমস্যায় ভুগছিলেন অনেক দিন ধরেই। কিন্তু আচমকা কোভিডে আক্রান্ত হওয়ার পর চিকিৎসায় বাঁচানো যায়নি তাঁকে। মেয়ের বিয়ে নিয়ে খুবই উত্তেজিত ছিলেন তিনি। বাড়িও রং করাচ্ছিলেন। কিন্তু মেয়ের বিয়ে দেখে যেতে পারলেন না।

অভিনেত্রী রোশনি ভট্টাচার্য আর তাঁর স্বামী তূর্য সেনের সঙ্গে বেশ ভালো সম্পর্ক সোমাশ্রীর। এদের প্রায়ই দেখা যায় একসঙ্গে পার্টি করতে। রোশনি-তূর্য এবার আয়োজন করে ফেলেছিলেন বিয়ের পিঁড়িতে বসতে চলা এই জুটির জন্য। জিভে জল আনা নানান পদ রান্না করা হয়েছিল এদিন।

Leave a Comment