(Trp)কোন ধারাবাহিকটি শীর্ষ স্থানের জায়গা করে নিল টিআরপি লিস্টে(Trp list)?জেনে নিন!

সিনে বাংলা ডেস্ক:বৃহস্পতিবার আসলেই টিআরপি লিস্ট (Trp list)দেখার জন্য দর্শকমহলে প্রবল উত্তেজনার সৃষ্টি হয়। কোন ধারাবাহিক কেমন স্কোর করল? শীর্ষস্থানে কোন ধারাবাহিকের নাম আসলো তা দেখার একমাত্র উপায় হল টিআরপি(Trp)।

প্রতি সপ্তাহের ধারাবাহিকগুলোর ভাগ্য নির্ধারণ করে দর্শকেরা। দর্শকেরা কোন ধারাবাহিক সবচেয়ে বেশি পছন্দ করেছে তার উপরে আসে টিআরপির রেটিং। গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহের ধারাবাহিক গুলির রেটিং অনেকটাই পড়েছে।

এই সপ্তাহের মিঠাই (Mithai)নিজের জায়গা ধরে রাখলেও গত সপ্তাহের থেকে তার রেটিং মাত্র কমেছে। কিন্তু গৌরী এলো(Gouri Elo) ধারাবাহিকটি গত সপ্তাহের থেকে এই সপ্তাহের স্কোর অনেকটাই বেড়েছে। আরেকদিকে গাঁটছড়া (ghatchora)ধারাবাহিকটি নিজের জায়গা খুইয়েছে।

•জি বাংলা:

মিঠাই: ৭.৭ গৌরী এল :৭.৩ লক্ষ্মী কাকিমা সুপারস্টার:৬.২ উমা:৬.০ এই পথ যদি না শেষ হয়:৫.৭ খেলনা বাড়ি:৫.৫ লালকুঠি:৫.৪ উড়ন তুবড়ি:৪.৫ পিলু:৩.৯ যমুনা ঢাকি:২.৬ সন্তোষী মা:১.৯

•স্টারজলসা:

গাঁটছড়া:৭.৩ ধূলোকণা:৭.২ মনফাগুন:৭.০ আলতা ফড়িং: ৬.৮ অনুরাগের ছোঁয়া: ৫.৫ আয় তবে সহচরী:৫.২ বৌমা এক ঘর:৩.৮ গঙ্গারাম: ৩.৭ গোধূলি আলাপ:৩.৩ গ্রামের রানী বীণাপাণি: ২.৯ গুড্ডি: ২.৬ জয় গোপাল:১.৯ খেলাঘর: ১.৫

Leave a Comment