কী কী জিনিস নিজের ব্যাগে রাখে মিঠাই রানি! জেনে নিন।

সিনে বাংলা ডেস্ক: জি বাংলা (Zee Bangla) খ্যাত ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) এ প্রধান মহিলা চরিত্রে সৌমিতৃষা (Soumitrisha) সকল দর্শকের মন জয় করে নিয়েছে। দর্শক (Audience) সবসময়ই মিঠাই এর জীবনের সমস্ত খুঁটিনাটি বিষয় জানতে খুবই আগ্রহ নিয়ে অপেক্ষা করে। তাই এবার আমরা জানতে পেরে গেছি মিঠাই তার ব্যাগে কী কী জিনিস যত্ন করে রাখে।

চিত্র: সৌমিতৃষা কুন্ডু

প্রথমেই মিঠাই কে এই বিষয়ে প্রশ্ন করা হলে সে জানায়, তার মন এতো চঞ্চল যে কোথায় কোন জিনিস রেখে হারিয়ে ফেলে তার নিজের খেয়াল থাকে না তাই তার ব্যাগে খুব গুরুত্বপূর্ণ কিছু থাকে না। যেগুলো না রাখলেই নয়, সেগুলোই থাকে। সে আরও জানায় যে, ধারাবাহিকের (Serial) সেট-এ সে প্রচন্ড এনার্জি (Energy) নিয়ে কাজ করে সবসময়। এক্ষেত্রে তার মা- এর প্রসঙ্গ টেনে বলে, যেহেতু তার মা খুব জলি স্বভাবের তাই সেও সকলের সাথে সেভাবেই থাকতে খুব ভালবাসে। মিঠাই সবসময় এতো চঞ্চল থাকে যে ইতিমধ্যে সে তার বহু জিনিস এখানে সেখানে হারিয়ে ফেলেছে। যেমন তার আই ফোনের (I phone) চার্জার (Charger) সেট- এ হারিয়ে চলে গেছে। বেশ মজা নিয়েই সৌমিতৃষা নিজের বিষয়ে এইসব কথা জানিয়েছে।

চিত্র: সৌমিতৃষা কুন্ডু

এবার নিজের ব্যাগ খুলে তার মধ্যে যা যা ছিল সব বের করে দেখাল মিঠাই। তার ব্যাগে মেক আপের (Make up) বিভিন্ন জিনিসপত্র, লিপস্টিক (Lipstick), ছোট একটা আয়না, কিছু টাকা এরকম বিভিন্ন জিনিস পাওয়া যায়। দুটো বিস্কুটের (Biscuit) প্যাকেট ও ছিল ব্যাগে কিন্তু সে জানায় কখনোই সে সেগুলো খায় না ব্যাগেই থাকে। এই মুহূর্তের সবচেয়ে দরকারী জিনিস স্যানিটাইজার (Sanitizer) ও থাকে তার ব্যাগে। আর সবচেয়ে দরকারী জিনিস জলের বোতল সবসময়ই তার ব্যাগে থাকে বলে জানিয়েছে মিঠাই। আর সবচেয়ে মজার বিষয়, ব্যাগে তার আগের ধারাবাহিকের নায়কের নামের পারফিউম (Perfume) ও ছিল।

চিত্র: মিঠাই

শেষে সে দর্শকদের উদ্দেশ্যে বলেছে, সকলে যেমন মিঠাই কে মন ভরে ভালবাসা দিচ্ছে তেমনই যেন সবসময় দিতে থাকেন। দর্শকদের ভালবাসা তাকে খুবই আনন্দ (Entertainment) দেয় বলেই জানিয়েছে সকলের মিঠাই রানি।

Leave a Comment