Mithai: সিদ্ধার্থ পেতে চলেছে তার নতুন মা কে? কিন্তু এ বিষয় কতটা মেনে নিতে পারবে সে!

সিনে বাংলা ডেস্ক: সিরিয়াল প্রেমিদের কাছে মিঠাই ( mithai) মানেই এক অন্য রকম অনুভূতি । উল্লেখযোগ্য দুই প্রধান চরিত্র হলো সিদ্ধার্থ(Siddarth Modak) ও মিঠাই(Mithai)।মিঠাই”( mithai) সিরিয়ালের সমস্ত চরিত্র নিয়ে এই দর্শকদের মনে সবসময় আলাদা রকমের উত্তেজনা লেগেই থাকে ।

এই ধারাবাহিকের অন্যতম চরিত্র সিদ্ধার্থের বাবা সমরেশ । প্রথমে তার সাথে সিদ্ধাতের(sidharta Modak) সম্পর্ক ভালো ছিল না। সকলেই জানতো সোম তার নিজের সন্তান। তাই সকলেই তাকে এক প্রকার ভুল বুঝে গেছে। এখন ধীরে ধীরে রহস্যের জট খুলেছে। সমরেশের(Samaras Modak) সাথেও সিদ্ধার্থ(Sidhtrah Modak) এর সম্পর্ক বেশ ভালো হয়েছে।

এতদিন মোদক বাড়িতে চলছিল ছেলে বনাম মেয়ের লড়াই । এ লড়াই শেষ হতেই জি বাংলা পেশ করেছে এক নতুন প্রমো। যেখানে দেখা যাচ্ছে মিঠাইয়ের বড্ড আক্ষেপ তার শাশুড়ি নেই বলে । ঠিক তখনই সিদ্ধার্ত মিঠাইয়ের হাত ধরে বলে তোমার এই ইচ্ছে এবার পূরণ হবে। এই বলে মিঠাই কে নিচে নিয়ে গেলে দেখা যায়।

সেখানে দেখা যায় বাড়ির প্রত্যেকের সামনে সমরেশ ও অনুরাধা(Anuradha) দুজনের রেজিস্ট্রি ম্যারেজ করছে। আর রেজিস্টার বলেন আপনারা এখন থেকে স্বামী-স্ত্রী।

অনেক সপ্তাহ ধরে ই টিআরপি(Trp) লিস্টে শীর্ষস্থান ধরে রেখেছিল। সেখান থেকে সরে গেলেও মিঠাই কিন্তু এখনো দর্শকের কাছে সবার সেরা। মিঠাই নতুন নতুন মোড় উপভোগ করে দর্শক মহল। তবে এবার কোন দিকে মোর নেবে মিঠাই ধারাবাহিকের গল্প ? তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শক মহল।

Leave a Comment