Tollywood: কী কারণে পিছিয়ে পড়ছে বাংলার টপ ক্লাস কমার্শিয়াল নায়করা? কেনো কমছে তাদের মূল্য?

কেনো কমার্শিয়াল নায়কদের এখন আর দেখা মেলে না?

Dev, Bony and Ankush
চিত্র: দেব , বনি ও অঙ্কুশ

সিনে বাংলা ডেস্ক: বাংলা ছবি বাংলার জনগণের কাছে একটি আবেগ। সেই স্বর্ণ যুগ থেকে এখনকার যুগ অনেক বাংলা ছবিই তৈরী হয়েছে। একটা সময় ছিল যখন কমার্শিয়াল ছবি(commercial movie) হত আর সেই ছবিগুলো দারুণ হিট(hit)-ও হত। কিন্তু এখন কী কারণে কমার্শিয়াল নায়ক(commercial hero)-দের ছবি হিট(hit) হচ্ছে না?

Bony, Yash and Ankush
চিত্র: বনি, যশ ও অঙ্কুশ

কী কারণে নিজদের জায়গা ধরে রাখতে পারছেন না বাংলার নায়করা?

অনেক নায়কই আছে যারা নিজদের জায়গা এখনো ধরে রাখতে পেরেছেন আবার অনেকেই পারেন নি। কিন্তু কী আসল ব্যাপার? অনেক নায়ক নায়িকাদের প্রথম থেকে অনেক প্রোডাকশন হাউজ(production house) কন্ট্রোল(control) করেন ফলে তাঁরা একের পর এক ছবি করতেই থাকেন। ফলে অনেকটাই কোয়ালিটি(quality) কমে যায়। অন্যদিকে দেব(Dev)- এর মতন অভিনেতা রয়েছে যারা নিজের কমফোর্ট(comfort) থেকে বের হয়েছেন। এবং নিজের প্রোডাকশন হাউস(production house) খুলেছেন।

Yash, Dev and Ankush
চিত্র: যশ, দেব ও অঙ্কুশ

নিজের সৌখিন জীবনযাপনের জন্য একের পর এক ছবি করেই চলেছেন অঙ্কুশ (Ankush)দেব

(Dev) এখন নতুন নতুন কন্টেন্ট(content) নিয়ে আসছেন। আবার অন্যদিকে যশ(Yash) ও বনি(Bony) রয়েছে যারা একের পর এক অনেক ছবি করেছেন একই প্রোডাকশন হাউস(production house)- এর আন্ডারে। কিন্তু সেই ছবিগুলো খুব একটা হিট(hit) হয়নি। ফলে এখন তাদেরকে আর ছবি করতে দেখা যাচ্ছে না। তাই তারকাদের অনেক ভেবেচিন্তে ছবি করা উচিত। অনেকেই রয়েছে তাঁরা নিজেদের সৌখিন জীবন যাপনে অভ্যস্ত। যেমন অঙ্কুশ তিনি নিজের সেই সৌখিন জীবন কাটানোর জন্য এখন যেই ছবি পাচ্ছেন করছেন। তাই তাদের বুঝে শুনে সিদ্ধান্ত নেওয়া উচিত।

Yash, Dev and Ankush
চিত্র: যশ , দেব ও অঙ্কুশ

Leave a Comment