“এক্কা দোক্কা”র কারনে কী” আয় তবে সহচরী” বন্ধ হতে চলেছে? কী জানালেন কণীনিকা ?

সিনেবাংলা ডেক্স: ইতিমধ্যেই সামনে এসেছে স্টার জলসার (star jalsa) একটি নতুন ধারাবাহিক “এক্কা দোক্কা”র প্রোমো(promo)। প্রথম ঝলকেই সপ্তর্ষি ও সোনামনির (saptarshi-sonamoni)জুটি। এই ধারাবাহিকটি কখন দেখানো হবে তা জানিয়ে দিল স্টার জলসা। ১৮জুলাই ৯ স্লটে দেখানো হবে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকটি ঘোষণা হতেই কণীনিকা বন্দোপাধ্যায়ের (konnenica banerjee) “আয় তবে সহচরী” (Ay tobe sohochori) র দর্শকদের মাথায় হাত।

কেননা,এত দিন এই স্লটে আয় তবে সহচরী ধারাবাহিকটি দেখা যেত। তাহলে কী আয় তবে সহচরী বন্ধ হতে চলেছে। না বন্ধ হচ্ছে না এই ধারাবাহিকটি বরং আয় তবে সহচরী ধারাবাহিকটি ৯টার পরিবর্তে ১০টায় হবার ঘোষণা করা হয়েছে। ১০স্লটে দেখা যায় “গঙ্গারাম” ধারাবাহিকটি। তবে ১৫জুলাই থেকে শেষ হবে “গঙ্গারাম” ধারাবাহিকটি, সেই স্লটে দেখানো হবে “আয় তবে সহচরী”

কেমন হবে এক্কা দোক্কা ধারাবাহিকটি ?

ধারাবাহিকে দেখা যাবে, দুটি পরিবারের গল্প , সেন পরিবার ও মজুমদার পরিবার। সেন পরিবারের ছেলে পোখরাজ ও মজুমদার পরিবারের মেয়ে রাধিকা দুজনেই মেডিকেল কলেজের স্টুডেন্ট। দুজনেই পড়াশোনায় দারুন,তাই তাদের মধ্যে রেষারেষি নজর পড়ার মতো। কলেজের প্রথম হয় পোখরাজ ও দ্বিতীয় হওয়ায় রাধিকা ক্ষেপে যায়। হঠাৎ একদিন মুষলধারার বৃষ্টিতে পোখরাজ রাধিকাকে ছাতা ধরে, রাধিকা এই দেখে অবাক। পোক্ষরাজের কথায়,লড়াই হোক একই ছাতার তলায়। প্রোমোতে দেখানো এরকম দৃশ্য ইঙ্গিত হয়েছে,এই ধারাবাহিকে উঠে আসবে একটি মিষ্টি মধুর গল্প।

এই ধারাবাহিকে পোখরাজ হিসাবে দেখা যাবে সপ্তর্ষি মৌলিককে।শ্রীময়ী ধারাবাহিকে ডিঙ্কার চরিত্রে অভিনয় করে দর্শকের মন কেড়ে নিয়েছেন তিনি। অপরদিকে মোহর চরিত্রে অভিনয় করে সোনামনিও দর্শকের বেশ পছন্দের হয়ে উঠেছে। এই জুটি এক্কা দোক্কায় কতটা মন ভরাতে পারবে সেটাই দেখার বিষয়।।

Leave a Comment